‘পাঠান’ আসছে ১২ মে, অগ্রিম টিকেট বিক্রি শুরু

Looks like you've blocked notifications!
ছবি : পিন্টারেস্ট

অবশেষে ১২ মে বাংলাদেশে মুক্তি পেতে যাচ্ছে শাহরুখ খান অভিনীত ‘পাঠান’ সিনেমা। বাংলাদেশ চলচ্চিত্র সেন্সর বোর্ড গত সপ্তাহে ছবিটিকে ছাড়পত্র দিয়েছে। খবরটি ব্যাপক গুঞ্জন সৃষ্টি করেছে, শাহরুখ-ভক্তদের মধ্যে বইছে উচ্ছ্বাস। বলিউডের এই সিনেমাকে ঘিরে উন্মাদনা এখন তুঙ্গে। ইতোমধ্যে সিনেমা হলে অগ্রিম টিকেট বিক্রি শুরু হয়েছে। ভারতে বক্স অফিসের সব রেকর্ড ভাঙার পর সিনেমাটি বাংলাদেশের বক্স অফিসেও সাফল্যের সাক্ষী হবে বলে আশা করা হচ্ছে।

প্রায় ৩৮টি সিনেমা হলে মুক্তি পাবে ‘পাঠান’। সিনেমার কতটি টিকিট বিক্রি হয়েছে, তা সহজেই হিসাব করার জন্য একটি ই-টিকিটিং সিস্টেমও থাকবে। টাইমস অব ইন্ডিয়ার প্রতিবেদন অনুসারে, গতকাল অগ্রিম টিকিট বিক্রি শুরু হওয়ার পর থেকেই কিছু টিকিট বিক্রি হয়ে গেছে।

‘পাঠান’ মুক্তির মধ্য দিয়ে বাংলাদেশে ইতিহাস সৃষ্টি হতে যাচ্ছে। ২০০৯ সালে সালমান খানের ‘ওয়ান্টেড’ সিনেমাটি বাংলাদেশে মুক্তি পেয়েছিল। এক সপ্তাহ ধরে সিনেমাটি এদেশের হলগুলোতে চলে। পরে স্থানীয় চলচ্চিত্র শিল্প সংস্থার নেতৃত্বে প্রতিবাদের ফলে সিনেমাটি ৫০টি প্রেক্ষাগৃহ থেকে সরিয়ে নেওয়া হয়।

সিদ্ধার্থ আনন্দ পরিচালিত ‘পাঠান’ ২৫ জুন মুক্তি পেয়েছে। সিনেমাটি বিশ্বব্যাপী বক্স অফিসে এক হাজার ৫০ কোটি টাকারও বেশি আয় করেছে। এই সিনেমাতে শাহরুখ খানের সঙ্গে দীপিকা পাডুকোন ও জন আব্রাহামও অভিনয় করেছেন।

সূত্র : টাইমস অব ইন্ডিয়া