প্রচারণা করেননি শাকিব, তবুও ১০২ সিনেমা হলে ‘বিদ্রোহী’

Looks like you've blocked notifications!
সিনেমাটির পোস্টার। ছবি : সংগৃহীত

এবারের ঈদুল ফিতরে সর্বমোট প্রায় ১১ কোটি টাকা বাজেটের চারটি সিনেমা মুক্তি পাচ্ছে। সেগুলোর মধ্যে সিনেমা হল দখলে শীর্ষে আছে শাকিব খান অভিনীত ‘বিদ্রোহী’ সিনেমা। যদিও প্রযোজনা প্রতিষ্ঠানের সঙ্গে ব্যক্তিগত ও প্রাতিষ্ঠানিক দ্বন্দ্বে সিনেমাটির কোনও ধরনের প্রচারণায় অংশ নেননি ঢাকাই সিনেমার এই শীর্ষ নায়ক।

সিনেমাটির প্রযোজনা প্রতিষ্ঠান শাপলা মিডিয়া এনটিভি অনলাইনকে মুক্তির জন্য চূড়ান্ত ১০২ সিনেমা হলের তালিকা পাঠিয়ে জানিয়েছে, এই সংখ্যা বাড়তে পারে।

‘বিদ্রোহী’ সিনেমাটি পরিচালনা করেছেন শাহীন সুমন এবং শাপলা মিডিয়ার ব্যানারে প্রযোজনা করেছেন সেলিম খান। কাহিনি, চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন দেলোয়ার হোসেন দিল।

সিনেমাটি প্রসঙ্গে প্রযোজক সেলিম খানের ভাষ্য, ‘দর্শক ঈদে অ্যাকশন রোমান্টিক বিনোদনে ভরপুর ছবি দেখতে চায়, এটি তেমনই ছবি। শাকিব যদি প্রচারণায় সম্পৃক্ত হন ঈদের সেরা ছবি হবে।’

সিনেমাটিতে অভিনয় করেছেন শাকিব খান, শবনম বুবলী ও অভিষেক হতে যাওয়া সুচিস্মিতা মৃদুলা। আরও আছেন সাদেক বাচ্চু, মিশা সওদাগর, অমিত হাসান, শিবা সানু, ডন, সাবেরী আলম প্রমুখ।

ঈদে যেসব সিনেমা হলে মুক্তি পাচ্ছে ‘বিদ্রোহী’

‘বিদ্রোহী’ সিনেমার নির্মাণকাজ ২০১৮ সালে শেষ হয়েছে, চার বছরে একধিকবার মুক্তির তারিখ পরিবর্তন করে ঈদের সিনেমা সর্বোচ্চ হল নিয়ে অবশেষে মুক্তি পাচ্ছে সিনেমাটি।