প্রায় ২ ঘণ্টা থানায় শাকিব, তবুও করতে পারেননি মামলা

Looks like you've blocked notifications!
গুলশান থানায় শাকিব খান। ছবি : এনটিভি অনলাইন

অসদাচরণ ও ধর্ষণের মতো বিস্ফোরক অভিযোগ নিয়ে আসা নির্মিতব্য ‘অপারেশন অগ্নিপথ’ সিনেমার প্রযোজক রহমত উল্লাহর বিরুদ্ধে মামলা করতে শনিবার রাত সাড়ে ১১টার দিকে গুলশান থানায় যান চিত্রনায়ক শাকিব খান। তবে প্রায় ২ ঘণ্টা থানায় অবস্থান করেও মামলা করতে পারেননি এই নায়ক।

রাত ১টার দিকে গুলশান থানার ওসি (অপারেশন) মো. আমিনুল ইসলাম এনটিভি অনলাইনকে জানিয়েছেন, শাকিব খানের মামলার আবেদনপত্র ত্রুটিপূর্ণ হওয়ায় সেটি সংশোধনের পরামর্শ দেওয়া হয়েছে। 

থানার ভেতরে দীর্ঘক্ষণ অবস্থানের পর সাংবাদিকের শাকিব বলেন  ‘আমাদের সাথে প্রথমে কোনো ক্রাইম হলে প্রথমেই আমরা থানায় যাবো। থানায় যদি সেটা না নেওয়ার মত হয় অন্য কোথাও যাওয়ার পরামর্শ দেন আমরা সেখানে যাবো। থানায় আমার সাথে সেই বিষয়েই আলোচনা হয়েছে।’

এর আগে শনিবার রাতে থানায় পৌছানোর প্রাই দুই ঘণ্টা আগে সাংবাদিকদের ডাকেন শাকিব খান। তিনি রাত ১টা ১৩ মিনিটে গুলশান থানা ত্যাগ করেন।

পরে খোঁজ নিয়ে জানা গেছে, মামলা করতে না পারলেও এই প্রতিবেদন লেখার সময় শাকিবের পক্ষে একটি সাধারণ ডায়েরি প্রস্তুতি নিচ্ছেন তাঁর ঘনিষ্ঠ একজন।

এর আগে বুধবার (১৫ মার্চ) বিকালে শাকিব খানের বিরুদ্ধে অসদাচরণ ও ধর্ষণের অভিযোগ করে চলচ্চিত্রের তিন সমিতির কাছে লিখিত অভিযোগ জমা দেন প্রযোজক রহমত উল্লাহ। একদিন পর বৃহস্পতিবার (১৬ মার্চ) বিকালে ওই প্রযোজকের সঙ্গে রাজধানীর গুলশানের একটি রেস্তোরাঁয় বৈঠকে বসে বিষয়টি সমাধানের চেষ্টা করে ব্যর্থ হন শাকিব। 

‘অপারেশন অগ্নিপথ’ সিনেমা পরিচালনা করছিলেন আশিকুর রহমান। এতে শাকিবের নায়িকা হিসেবে যুক্ত হয়েছিলেন সিবা আলী খান।