প্রেমের সম্পর্ক অস্বীকার, তবে রাফির পরের সিনেমার নায়িকা তমা

Looks like you've blocked notifications!
নির্মাতা রায়হান রাফির সঙ্গে তমা মির্জা। ছবি : সংগৃহীত

তরুণ চলচ্চিত্র নির্মাতা রায়হান রাফির সঙ্গে চুটিয়ে প্রেম করছেন চিত্রনায়িকা তমা মির্জা। ওয়েব ফিল্ম ‘খাঁচার ভেতর অচিন পাখি’ নির্মাণের পর থেকে এমন গুঞ্জন ঢালিউডপাড়ায়।

আর এই গুঞ্জন উসকে দিচ্ছে, অন্তর্জালে দুজনের ছবি আর একসঙ্গে বিভিন্ন অনুষ্ঠানে উপস্থিতি। গতকাল রাতের একটি আয়োজনেও বেশ কিছুক্ষণ একসঙ্গে দেখা গেছে রাফি-তমাকে।

পরিচালক রায়হান রাফির ঘনিষ্ঠ একটি সূত্রও এনটিভি অনলাইনের কাছে দাবি করেছে, প্রেমের সম্পর্কে আছেন রায়হান রাফি ও তমা মির্জা। তবে এই সম্পর্কের ‘গভীরতা’ কতটুকু, সে সম্পর্কে অবগত নন তিনি।

আজ শনিবার সন্ধ্যায় এনটিভি অনলাইনের কাছে তমা মির্জার সঙ্গে প্রেমের সম্পর্ক অস্বীকার করেছেন রায়হান রাফি। বলেছেন, ‘আমাদের দুজনের কাজের সম্পর্ক, একসঙ্গে কাজ করছি, আমাদের ভালো বন্ধুত্ব। এর বাইরে আর কোনও সম্পর্ক নেই। আমরা যখন একসঙ্গে কাজ করি, তখন আমরা সবাই বন্ধু, ছবি তোলা হয়। তমার মতো পূজা চেরির সঙ্গেও আমার ছবি আছে।’

রাফির ফেসবুক মাই ডেতে তমা মির্জা। ছবি : সংগৃহীত

আলাপচারিতার এক পর্যায়ে রায়হান রাফি জানিয়েছেন, তমা মির্জাকে নিয়ে আরও একটি সিনেমা নির্মাণ করতে যাচ্ছেন তিনি। যেটির ঘোষণা আনুষ্ঠানিকভাবে জানাবেন।

এদিকে, তমা মির্জাও রাফির সম্পর্ককে জাস্ট বন্ধুত্বের বলে উল্লেখ করেছেন। গতকাল একটি আয়োজনে উপস্থিত সাংবাদিকদের রাফি সম্পর্কে তমার ভাষ্য, ‘আমার দৃষ্টিকোণ থেকে রাফিকে আমি বন্ধু হিসেবে দেখি, আপনার দৃষ্টিকোণ থেকে আপনি হয়তো প্রেমিক দেখেন, আরেক জনের দৃষ্টিতে হয়তো সে ভাই দেখে। যাদের সঙ্গেই আমার কাজ হয়, তারাই আমাকে অনেক পছন্দ করেন এবং ভালো জানেন। সে জায়গা থেকে আমারও তাদের প্রতি অনেক কৃতজ্ঞতাবোধ, ভালোবাসা ও শ্রদ্ধা থাকে।’

বাংলাদেশি বংশোদ্ভূত কানাডার নাগরিক হিশাম চিশতীকে ২০১৯ সালের ৭ মে বিয়ে করেন তমা মির্জা। দীর্ঘদিন সম্পর্কে টানাপোড়েন চললেও এখনও ডিভোর্সের আনুষ্ঠানিক ঘোষণা আসেনি। আর ‘পোড়ামন টু’র মাধ্যমে চলচ্চিত্রে অভিষেক হয় রায়হান রাফির। সবশেষ তিনি আরিফিন শুভকে নিয়ে ‘নূর’ সিনেমা নির্মাণ করেছেন।