বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের

Looks like you've blocked notifications!

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শততম জন্মদিন আজ। জাতির এই শ্রেষ্ঠ সন্তানকে শ্রদ্ধা আর ভালোবাসায় স্মরণ করছে বাঙালি। সকাল থেকে ধানমণ্ডিতে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানোচ্ছে বিভিন্ন সংগঠন।

বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করেছে বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের কেন্দ্রীয় কমিটি। প্রতিষ্ঠানের পক্ষ থেকে ফুল দেওয়ার সময় উপস্থিত ছিলেন চিত্রনায়িকা রোজিনা, অভিনেত্রী তারিন জাহান, চিত্রনায়িকা শাহনূর, চিত্রনায়ক শাকিল খান, অরুণ সরকার প্রমুখ।

চিত্রনায়িকা শাহনূর বলেন, ‘বঙ্গবন্ধুর শততম জন্মদিনে আমাদের বেশ কিছু আয়োজন ছিল, তবে করোনাভাইরাসের জন্য আমরা অনুষ্ঠান করতে পারছি না। সকালে বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট কেন্দ্রীয় কমিটির পক্ষ থেকে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করেছি। বঙ্গবন্ধু আমাদের একটি দেশ দিয়েছেন, আমাদের নিজস্ব সংস্কৃতি রয়েছে, তা রক্ষা করার দায়িত্ব আমাদের। আমরা গর্বিত এ কারণে যে আমাদের একজন শেখ মুজিব ছিলেন।’

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জন্মশতবার্ষিকী উদযাপন বাস্তবায়ন কমিটির পক্ষ থেকে জানানো হয়েছে, ব্যাপক জনসমাগম এড়িয়ে আজ মঙ্গলবার রাত ৮টায় বঙ্গবন্ধুর জন্মক্ষণ অনুযায়ী আতশবাজির আয়োজন থাকবে।