বাংলাদেশের ওয়েবফিল্মে শ্রীলেখা মিত্র

Looks like you've blocked notifications!
বাংলাদেশের ওয়েবফিল্মে কলকাতার জনপ্রিয় অভিনেত্রী শ্রীলেখা মিত্র। ছবি : ইউএনবি

কলকাতার জনপ্রিয় অভিনেত্রী শ্রীলেখা মিত্রকে এবার দেখা যাবে বাংলাদেশের ‍ওয়েবফিল্মে। রাশেদ রাহা পরিচালিত ‘কলকাতা ডায়েরিজ’ ওয়েবফিল্মটির চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন খায়রুল বাশার নির্ঝর।

ওয়েবফিল্মটির খবর গণমাধ্যমকে নিশ্চিত করেছেন খায়রুল বাশার নির্ঝর জানান, বাংলাদেশের কোন প্ল্যাটফর্মে ‘কলকাতা ডায়েরিজ’ দেখা যাবে সেটি এখনও চূড়ান্ত হয়নি। তবে, শিগগিরই সেটি জানা যাবে।

জানা গেছে, ওপার বাংলার অন্যতম জনপ্রিয় তারকা শ্রীলেখা মিত্র এবার কলকাতা ডায়েরিজের মূল চরিত্রে অভিনয় করেছেন। কিছুদিন আগেই কলকাতার বিভিন্ন জায়গায় ওয়েবফিল্মটির শুটিং হয়। বর্তমানে পোস্ট প্রোডাকশনের কাজ চলছে। সম্পর্কের গল্প নিয়ে নির্মিত ওয়েবফিল্মটি। গল্পে মূল চরিত্র অনামিকা সাহা (শ্রীলেখা মিত্র) নির্ঝঞ্ঝাট স্বাধীন জীবনযাপন করা একজন মানুষ। সংসার জীবনে ইতি টানলেও নিজের জীবনকে উদ্যমের সঙ্গে এগিয়ে নিয়ে গেছেন। একটি প্রসাধনী সংস্থার কর্ণধার তিনি। তাই ব্যবসা নিয়েই তাঁর ব্যস্ততা। তাঁর প্রতিষ্ঠানে নতুন চাকরিতে আসা অল্প বয়সী মেয়ে শর্মি। যার সঙ্গে অনামিকার বন্ধুত্ব গড়ে ওঠে। এর মধ্যে গল্পে যোগ হয় বাংলাদেশ থেকে কলকাতায় যাওয়া এক ছেলে পিকের চরিত্র। এখান থেকে গল্প নতুন দিকে মোড় নেয়।

‘কলকাতা ডায়েরিজ’-এ আরও অভিনয় করেছন দর্শনা বণিক, সিফাত আমিন, শান্তিলাল মুখোপাধ্যায়, অরিজিৎ গুহ প্রমুখ।