মা হতে যাওয়া পরী অংশ নিচ্ছেন ‘মা’ সিনেমার শুটে

Looks like you've blocked notifications!
ঢাকাই সিনেমার আলোচিত চিত্রনায়িকা পরী মণি। ছবি : এনটিভি অনলাইন

মা হওয়ার খবর জানিয়ে দেড় বছর শুটিং থেকে বিরতি নেওয়ার কথা জানালেও শুটিংয়ে ফিরছেন ঢাকাই সিনেমার আলোচিত চিত্রনায়িকা পরী মণি। ‘মা’ সিনেমার শুটে অংশ নিতে যাচ্ছেন পরী। আগামী ২২ জানুয়ারি থেকে তিনি সিনেমাটির শুটে যোগ দেবেন।

সিনেমাটির অন্যতম প্রযোজক ও পরিচালক অরণ্য আনোয়ার আজ রোববার সকালে এনটিভি অনলাইনকে এই তথ্য নিশ্চিত করেছেন। 

গত রাতে পরীর বাসায় মিটিং শেষ করে অরণ্য আনোয়ার জানিয়েছেন, ‘২০ জানুয়ারি থেকে আমরা দ্বিতীয় লটের শুট শুরু করতে যাচ্ছি। আগের শিডিউল অনুসারে পরী যোগ দেবেন ২২ তারিখে। পরীর বাসায় আমরা স্ক্রিপ্ট নিয়ে আলোচনা করেছি, মোট কথা আমারা সেভাবেই প্রস্তুতি নিচ্ছি।’

যদিও পরিচালক নিরাপত্তার জন্য সিনেমাটির শুটিং লোকেশন গোপন রাখতে চান। এর আগে গাজীপুরের কাপাসিয়ায় সিনেমাটির প্রথম লটের শুটে অংশ নিয়েছিলেন আবুল কালাম আজাদ, সাজু খাদেম, ফারজানা ছবি, রেবেনা করিম জুঁইসহ অনেকে।

এদিকে, পরীকে নিয়ে প্রথম বারের মতো ব্রিটিশবিরোধী আন্দোলনের অন্যতম যোদ্ধা এবং প্রথম বিপ্লবী নারী শহীদ প্রীতিলতা ওয়াদ্দেদারকে নিয়ে ‘প্রীতিলতা’ সিনেমা নির্মাণ করছিলেন প্রযোজনা প্রতিষ্ঠান ইউফরসি, যার শেষ লটের শুট শুরু হওয়ার কথা ছিল ৩ ফেব্রুয়ারি থেকে চট্টগ্রামে। 

তবে সিনেমাটির প্রযোজনা সংস্থা এনটিভি অনলাইনকে জানিয়েছে, পরীর শারীরিক অবস্থা ঠিক থাকলে মার্চ মাসে তারা সিনেমাটির শুটে যেতে চায়।