শঙ্কায় শাকিবের ‘প্রেমিক’, বাদ পড়ছেন পরিচালক রাফি?

Looks like you've blocked notifications!
প্রযোজক টপি খান, শাকিব খান ও রায়হান রাফি। ছবি : এসকে ফিল্মস

এসকে ফিল্মস থেকে চার বছর আগে চারটি সিনেমা নির্মাণের ঘোষণা দেন শাকিব খান। এগুলো হচ্ছে কাজী হায়াতের ‘বীর’, বদিউল আলম খোকনের ‘ফাইটার’, মালেক আফসারীর ‘পাসওয়ার্ড ২’ ও হিমেল আশরাফের ‘প্রিয়তমা’। এর মধ্যে একমাত্র ‘বীর’ মুক্তি পেয়েছে।

গেল বছরও একাধিক সিনেমার ঘোষণা দিয়েছেন শাকিব খান। গেল বারের মত এবারও শুধু ঘোষণাতেই সীমাবদ্ধ থাকছে শাকিবের অন্তত দুটি সিনেমা। সেই তালিকায় আছে ‘রাজকুমার’ ও ‘প্রেমিক’ সিনেমা।

নিজের ৪৩তম জন্মদিনে ‘রাজকুমার’ সিনেমার নাম ঘোষণা করে জানানো হয়, এই সিনেমার নায়িকা মার্কিন নবাগত অভিনেত্রী কোর্টনি কফি। তরুণ পরিচালক হিমেল আশরাফের পরিচালনায় এটির শুট শুরু হওয়ার কথা ছিল গেল বছরের জুলাইয়ে।

সিনেমাটির সবশেষ অবস্থা প্রসঙ্গে নাম প্রকাশে অনিচ্ছুক নিউইয়র্কের এক প্রযোজক এনটিভি অনলাইনকে নিশ্চিত করে জানিয়েছেন, এই সিনেমা হওয়ার আর কোন সম্ভবনা দেখছেন না তিনি। 

অন্যদিকে, ‘প্রেমিক’ সিনেমার প্রযোজক টপি খান আফরান নিশোকে নিয়ে ‘কালপুরুষ’ শিরোনামে নতুন সিনেমার ঘোষণা দিয়েছেন। তাহলে ‘প্রেমিক’ সিনেমার ভবিষ্যৎ কী?

শাকিব খানের সঙ্গে রাফি। ছবি : ফেসবুক থেকে

টপি খান এ প্রসঙ্গে আনুষ্ঠানিক কোন মন্তব্য করতে রাজি না হলেও প্রযোজনা প্রতিষ্ঠানের একটি সূত্র এনটিভি অনলাইনের কাছে দাবি করেছে, ‘প্রেমিক’ সিনেমার কাজ আগামী ছয়-সাত মাসে শুরু হওয়ার সম্ভবনা নেই। এছাড়া সিনেমাটি থেকে বাদ পড়তে পারেন পরিচালক রায়হান রাফি।

দুবাই-যুক্তরাষ্ট্র ঘুরে গতকাল দেশে ফিরেছেন শাকিব খান। দ্রুতই শুট শুরু করবেন বদিউল আলম খোকনের ‘আগুন’ সিনেমার। আগামীতে তিনি শুরু করবেন নিজের প্রযোজিত ‘শের খান’ ও ‘মায়া’ সিনেমার শুট। মুক্তির অপেক্ষায় আছে তাঁর ‘লিডার : আমিই বাংলাদেশ’, ‘আগুন’ ও ‘অন্তরাত্মা’।