শাকিব খানের ‘মায়া’ থেকে বাদ পরিচালক

Looks like you've blocked notifications!
চিত্রনায়ক শাকিব খান। ছবি : সংগৃহীত

সরকারি অনুদানে ‘মায়া’ শিরোনামের যে সিনেমা প্রযোজনা করতে যাচ্ছেন জনপ্রিয় চিত্রনায়ক শাকিব খান, সেই সিনেমার পরিচালক পরিবর্তন হচ্ছে। ২০২১-২২ অর্থবছরে এই সিনেমার জন্য ৬৫ লাখ টাকা সরকারি অনুদান পেয়েছেন নায়ক।

সেই অনুদানপত্রে এই সিনেমার নির্মাতা হিসেবে তরুণ পরিচালক হিমেল আশরাফের নাম জানা গিয়েছিল।

তবে নতুন খবর, এই সিনেমা পরিচালনা করছেন না হিমেল। ‘মায়া’ পরিচালনার জন্য এরই মধ্যে একাধিক পরিচালকের কাছে প্রস্তাব গেছে শাকিব খানের পক্ষে। প্রস্তাব পেয়েছেন এমন একাধিক পরিচালক এনটিভি অনলাইনকে এই তথ্য নিশ্চিত করেছেন।

‘মায়া’ সিনেমা থেকে হিমেল আশরাফের বাদ পড়া প্রসঙ্গে শাকিব খানের ভাষ্য, ‘এই মুহূর্তে এ বিষয়ে বিস্তারিত কিছু বলতে চাই না। সময় হলেই সব জানাব। শুধু বলব সমৃদ্ধ কাজের স্বার্থে প্রয়োজনে অনেক কিছুরই পরিবর্তন হতে পারে।’

তবে ১৫ আগস্ট দেশে ফিরেই নতুন পরিচালক নিয়ে ‘মায়া’ সিনেমার কাজ শুরু করবেন শাকিব খান। শাকিব-ঘনিষ্ঠ একাধিকজন এমনটা জানিয়েছেন। এই সিনেমায় শাকিব খানের বিপরীতে অভিনয় করতে যাচ্ছেন পূজা চেরি।

শাকিব নিজের প্রযোজনা প্রতিষ্ঠান এসকে ফিল্মসের ব্যানারে ‘প্রিয়তমা’ সিনেমা নির্মাণের ঘোষণা দিয়েছিলেন ২০১৭ সালের নভেম্বরে। সেই সিনেমার পরিচালক হিসেবে নাম ঘোষণা করা হয়েছিল তরুণ নির্মাতা হিমেল আশরাফের। যদিও গেল পাঁচ বছরে সেই সিনেমা ঘোষণাতেই আবদ্ধ।

এরপর গেল বছরের নভেম্বরে হিমেলের সঙ্গে ‘মায়া’ ও ‘রাজকুমার’ সিনেমা নির্মাণের ঘোষণা দেন শাকিব।