সিনেমার শুটিংয়ে নিপুণ, জায়েদ খান কোথায়?

Looks like you've blocked notifications!
চিত্রনায়ক জায়েদ খান (বাঁয়ে) ও অভিনেত্রী নিপুণ আক্তার। ছবি : এনটিভি

কয়েক মাস আগে দেশজুড়ে আলোচনার কেন্দ্রবিন্দুতে ছিলেন চিত্রনায়িকা নিপুণ আক্তার ও চিত্রনায়ক জায়েদ খান; উপলক্ষ বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন। সেই আলোচনা এখন কিছুটা শিথিল। আদালতের সিদ্ধান্তের অপেক্ষায় দুজন।

গতকালও আদালতে দেখা মিলেছে নিপুণ আক্তার ও জায়েদ খানের। চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন ইস্যু বাদে এই নায়ক-নায়িকার কাজের খবর কী?

জানা গেছে, নিপুণ দীর্ঘ বিরতির পর নতুন একটি সিনেমার শুটিংয়ে ফিরেছেন। ‘ভাগ্য’ নামের একটি সিনেমার শুটিংয়ে অংশ নিয়েছেন তিনি। রাজধানীর আফতাবনগরে চলছে সিনেমাটির শুটিং। কাজ চলবে টানা ৩০ মে পর্যন্ত। এতে নিপুণের বিপরীতে নায়ক হিসেবে আছেন মুন্না নামের একজন। হালিমা কথাচিত্রের ব্যানারে সিনেমাটি পরিচালনা করছেন মাহবুবুর রহমান।

নতুন এই সিনেমা প্রসঙ্গে নিপুণের ভাষ্য, ‘সিনেমাটিতে চাচার কাছে বড় হওয়া এক মেয়ের চরিত্রে অভিনয় করছি, যেখানে চাচা আমাকে দিয়ে নানা ধরনের প্রতারণামূলক কাজ করান। পরে চাচার কাছ থেকে পালানোর সিদ্ধান্ত। গল্প মোড় নেয় অন্যদিকে। সামাজিক গল্প। আশা করি দর্শক এটি গ্রহণ করবেন।’

বিটিভির শুটে জায়েদ খান। ছবি : সংগৃহীত

অন্যদিকে, নির্বাচিত হয়েও সাধারণ সম্পাদকের চেয়ারে বসতে না পারা জায়েদ খান নির্বাচনি জটিলতার পর যাননি বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন করপোরেশনে (বিএফডিসি)। অন্তর্জালে তাঁকে নিজের জন্মস্থান পিরোজপুর ও বিভিন্ন সাংস্কৃতিক অনুষ্ঠানে যোগ দেওয়ার আপডেট পাওয়া যাচ্ছে। এ ছাড়া সবশেষ গেল ঈদে বিটিভির সেলিব্রেটি শো চায়ের আড্ডার অতিথি হয়েছিলেন।

জায়েদ খানের বর্তমান কাজের আপডেট প্রসঙ্গে জানতে এ চিত্রনায়কের সঙ্গে একাধিক মাধ্যমে যোগাযোগ করা হলেও সাড়া মেলেনি তাঁর।