জুরাসিক ওয়ার্ল্ড : ডমিনিয়ন

সিনেমা দেখলেই বিমান টিকিট ও কক্সবাজারের হোটেলে থাকা ফ্রি!

Looks like you've blocked notifications!
স্টার সিনেপ্লেক্স। ছবি : সংগৃহীত

জুরাসিক পার্ক নামটা শুনলেই একটা অদ্ভুত অনুভূতি হয় সিনেমাপ্রেমীদের। গায়ে কাঁটা দেওয়া অনুভূতি। ১৯৯৩ সালের জুনে মুক্তি পেয়েছিল স্টিভেন স্পিলবার্গের সিনেমা ‘জুরাসিক পার্ক’। প্রাগৈতিহাসিক, অতিদানবীয়দের পর্দায় দেখে শিহরিত হয়েছিল সবাই। তার পর কেটে গেছে কমবেশি দু’দশক। একে একে মুক্তি পেয়েছে জুরাসিক সিরিজের আরও ৫টি সিনেমা। 

এবার আসতে চলেছে সিরিজের ষষ্ঠ সিনেমা ‘জুরাসিক ওয়ার্ল্ড: ডমিনিয়ন’। কলিন ট্রেভরো পরিচালিত সিনেমাটি মুক্তি পাবে আগামী ১০ জুন । বাংলাদেশের দর্শকদের জন্য সুখবর হলো, আন্তর্জাতিক মুক্তির দিনেই (সেন্সর সাপেক্ষে) ঢাকার স্টার সিনেপ্লেক্সে মুক্তি পাবে জুরাসিক ওয়ার্ল্ড সিরিজের এই নতুন সিনেমা।

স্টার সিনেপ্লেক্স কর্তৃপক্ষ জানিয়েছে, ৫ জুন থেকে অনলাইন এবং কাউন্টারে অগ্রীম টিকেট পাওয়া যাবে।

এর পাশাপাশি আরেকটি বিশেষ অফার থাকছে;  আগামী ১৫ জুন পর্যন্ত যারা স্টার সিনেপ্লেক্সের টিকেট কিনবেন (যে কোন সিনেমার) তাদের টিকেটের মধ্য থেকে লটারির মাধ্যমে বিজয়ী একজন কক্সবাজারের হোটেল সায়মনে দুই রাত থাকা এবং বিমানে আসা-যাওয়ার সুযোগ পাবেন।

‘জুরাসিক ওয়ার্ল্ড: ডমিনিয়ন’ সিনেমায় অভিনয় করেছেন ক্রিস প্র্যাট, ব্রিস ডালাস হাওয়ার্ড, স্যাম নিল, লরা ডার্ন এবং জেফ গোল্ডব্লম প্রমুখ। পুরনো জুরাসিক পার্কের অনেক চরিত্রই নস্টালজিয়া সঙ্গে নিয়ে ফিরেছে এই শেষ অধ্যায়ে।