সিয়ামের ১ হাজার টাকা নেওয়া সিনেমার নায়িকা স্নিগ্ধা

Looks like you've blocked notifications!
সিয়াম আহমেদ ও স্নিগ্ধা চৌধুরী। ছবি : সংগৃহীত

গেল বছরের অক্টোবরে ‘রাস্তা’ শিরোনামে নতুন একটি সিনেমার ঘোষণা দিয়েছিল একসময়ের আলোচিত প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়া।

সেই ঘোষণায় জানানো হয়েছিল, এই সিনেমায় জনপ্রিয় চিত্রনায়ক সিয়াম আহমেদের বিপরীতে অভিনয় করবেন একজন নবাগত নায়িকা, জানুয়ারিতে সিনেমাটির শুট শুরু হবে। সেই জানুয়ারি গড়িয়ে এখন মে।

সিনেমাটির নতুন খবর হচ্ছে, আগামী মাস থেকে সিনেমাটির শুট শুরু হতে যাচ্ছে। আর এই সিনেমায় সিয়াম আহমেদের নায়িকা হচ্ছেন স্নিগ্ধা চৌধুরী। এনটিভি অনলাইনকে সিনেমাটির সঙ্গে সংশ্লিষ্ট একাধিক সূত্র এই তথ্য নিশ্চিত করেছে।

সাউথইস্ট ইউনিভার্সিটি থেকে পড়াশোনা করা স্নিগ্ধা বর্তমানে মডেলিংয়ের সঙ্গে যুক্ত রয়েছেন।

স্নিগ্ধা চৌধুরী। ছবি : সংগৃহীত

এই প্রসঙ্গে মন্তব্য জানতে জাজ মাল্টিমিডিয়ার কর্ণধার আব্দুল আজিজের সঙ্গে যোগাযোগ করা হলেও তাঁর মন্তব্য পাওয়া যায়নি। তবে সবশেষ ‘শান’ সিনেমার বিশেষ প্রদর্শনীর দিন আব্দুল আজিজের সঙ্গে উপস্থিত ছিলেন এই স্নিগ্ধা চৌধুরী।

সিয়ামের নায়িকা হওয়ার কথা স্বীকার করে এনটিভি অনলাইনকে স্নিগ্ধা চৌধুরী জানিয়েছেন, ‘প্রথম কাজ জাজ মাল্টিমিডিয়ার সাথে; সঙ্গে সিয়াম ও রাফি দারুণ ব্যাপার। যে মুহূর্তে বাংলা সিনেমার উন্নয়ন হচ্ছে, সেই মুহূর্তে আমার জন্য এমন একটি সুযোগ সত্যিই আশীর্বাদ। সবাই আমার জন্য দোয়া করবেন, যেন ভালো ভালো কাজ উপহার দিতে পারি।’

তরুণ নির্মাতা রায়হান রাফি পরিচালিত এই সিনেমায় নায়ক সিয়াম আহমেদ পারিশ্রমিক হিসেবে নিচ্ছেন মাত্র এক হাজার এক টাকা। এর আগে নির্মাতা রায়হান রাফি ও সিয়াম জুটি বেঁধে জাজ মাল্টিমিডিয়ার ‘পোড়ামন ২’ ও ‘দহন’ সিনেমায় কাজ করেছেন।

‘রাস্তা’ সিনেমার মাধ্যমে দীর্ঘদিন পর নতুন সিনেমা প্রযোজনার ঘোষণা দিয়েছিল জাজ মাল্টিমিডিয়া।