প্রিয়াঙ্কাও ট্রাম্পবিরোধী!

Looks like you've blocked notifications!
ছবি : টাইমস অব ইন্ডিয়া

যুক্তরাষ্ট্রের ৪৫তম প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প নির্বাচিত হওয়ার পর থেকেই তাঁর বিরোধিতাকারীরা বিক্ষোভ করে আসছেন। এই কাতারে সাধারণ মানুষ থেকে শুরু করে দেশ-বিদেশের রুপালি জগতের তারকা অনেকেই রয়েছেন। বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়ার সামাজিক গণমাধ্যমের একটি পোস্ট থেকে জানা গেল, নীতিগতভাবে তিনিও ডোনাল্ড ট্রাম্পের বিরুদ্ধে অবস্থান নিয়েছেন।

গত ২১ জানুয়ারি ওয়াশিংটনে অনুষ্ঠিত হয় ট্রাম্পবিরোধী নারী পদযাত্রা (উইমেন মার্চ)। এই পদযাত্রায় সরাসরি উপস্থিত না থাকতে পারলেও টুইট করে একে সমর্থন জানিয়েছেন প্রিয়াঙ্কা।

এই পদযাত্রায় সমর্থন জানিয়ে অংশগ্রহণ করেছেন নামীদামি হলিউডকন্যারাও। তাঁদের মধ্যে রয়েছেন ম্যাডোনা, শার্লিজ থেরন, নাতালি পোর্টম্যান, জেসিকা চ্যাস্টেইন, হেলেন মিরেন, স্কারলেট, এমা ওয়াটসনের মতো তারকা। এই পদযাত্রায় অংশ নিয়েছেন প্রায় ২৯ লাখ লোক।

টাইমস অব ইন্ডিয়া জানায়, ৩৪ বছর বয়সী বলিউড তারকা প্রিয়াঙ্কা চোপড়া শুটিংয়ের ব্যস্ততার কারণে এই শান্তিপূর্ণ পদযাত্রায় অংশ নিতে না পারলেও টুইটে তাঁর সমর্থন জানিয়েছেন। টুইটে তিনি বলেন, ‘আমি পদযাত্রায় অংশগ্রহণকারী সব বোনকে নিয়ে গর্ব করি। তবে এতে অংশগ্রহণ করতে না পেরে আমার খারাপ লাগছে।’    

প্রিয়াঙ্কা বর্তমানে ‘বেওয়াচে’র শুটিং নিয়ে ব্যস্ত রয়েছেন লস অ্যাঞ্জেলেসে। অ্যাকশন কমেডি ঘরানার এই ছবিতে প্রিয়াঙ্কাকে দেখা যাবে খলচরিত্রে। এই ছবিতে আরো অভিনয় করেছেন ডোয়াইন জনসন (দ্য রক), জ্যাক এফ্রন, আলেজান্দ্রা দাদারিওর মতো তারকারা।