এনটিভিতে নতুন ধারাবাহিক নাটক ‘জলরং’

Looks like you've blocked notifications!
‘জলরং’ নাটকের একটি দৃশ্যে আনিসুর রহমান মিলন ও প্রভা। ছবি : সংগৃহীত

এনটিভিতে আগামীকাল সোমবার থেকে শুরু হচ্ছে নতুন ধারাবাহিক নাটক ‘জলরং’। নাটকটি প্রতি সপ্তাহের সোম ও মঙ্গলবার রাত ৯টা ৪৫ মিনিটে প্রচারিত হবে। আমজাদ হোসেনের মূল কাহিনী অবলম্বনে নাটকটির চিত্রনাট্য ও পরিচালনা করেছেন সোহেল আরমান।

নাটকটির বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন আনিসুর রহমান মিলন, সাদিয়া জাহান প্রভা, শতাব্দী ওয়াদুদ, রুনা খান, শশী, শ্যামল মাওলা, আমজাদ হোসেন, লায়লা হাসান, সুমাইয়া শিমু, সিয়াম, সাফা কবির, নাঈম, নকুল কুমার মণ্ডল, দীপান্বিতা, কে এস ফিরোজ, শেলী আহসান, কহিনুর প্রমুখ।

‘জলরং’ নাটকের গল্পে দেখা যাবে, মোমেন আলী পৈতৃক সূত্রে একটি দোতলা বাড়ির মালিক। স্ত্রী, তিন ছেলেমেয়ে নিয়ে তার সংসার। ভাড়াটিয়া ও পাড়া-প্রতিবেশীর সঙ্গেও তার সম্পর্ক ভালো। মোমেন আলী নিজে পেশায় একজন ডাক্তার। বড় ছেলেও তার বাবার মতো ডাক্তারি পেশা বেছে নিয়েছে। কিন্তু অভিমান করে বাবা-মা ছেড়ে বউ নিয়ে অন্যত্র থাকে। তার ছোট ছেলে অনেক মেধাবী হয়েও দিনের পর দিন বন্ধুবান্ধব নিয়ে ব্যস্ত হয়ে পড়ছে। বড় মেয়ে প্রেম করে বিয়ে করেছে ঠিকই, কিন্তু প্রতিদিনই স্বামীর সঙ্গে মনোমালিন্য হচ্ছে। ছোট মেয়ে অনেক চঞ্চল, কিন্তু কঠিন রোগে ভুগছে—এ কথা বাবা হয়েও কাউকে বলতে পারছে না। বাকি রইল তার স্ত্রী। বিয়ের পর আজ পর্যন্ত বাবার বাড়ি যায়নি। ভাড়াটিয়াদের নিয়েও কম ভুগছে না মোমেন আলী। সময়মতো ভাড়া পায় না কখনো আর তার সাথে নানা রকম ঝুট-ঝামেলা তো আছেই। জীবনের গতি তো জলের মতোই, আর তাতে গিয়ে মেশে মনের রং।