কোহলির প্রযোজনা নিয়ে মুখ খুললেন আনুশকা

Looks like you've blocked notifications!

দর্শক, বলিউড তারকা ও সংশ্লিষ্ট সবাই ‘ফিল্লৌরি’ ছবির ট্রেইলার দেখে খুব প্রশংসা করছেন, বলছেন, ছবিটি খুবই আকর্ষণীয় হবে। তবে প্রশংসার পাশাপাশি কিছু সংবাদ মাধ্যম এটাও দাবি করছে, আনুশকার বন্ধু, ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলি না কি এই ছবিটি প্রযোজনা করেছেন।

কোহলিকে এভাবে প্রযোজক বানিয়ে দেওয়ায় একটু চটেছেন আনুশকা, খবর ডিএনএ ইন্ডিয়ার। বিষয়টি পরিষ্কার করতে বিবৃতিই দিয়ে দিয়েছেন বলিউড এই অভিনেত্রী। বিবৃতিতে সাফসাফ তিনি বলেন, ‘ফিল্লৌরি’ ছবিটির প্রযোজনায় রয়েছে ফক্স স্টার স্টুডিও ও ক্লিন স্লেট ফিল্মস।’ এখানে তিনি সংবাদমাধ্যমগুলোকে আরো দায়িত্বশীল হওয়ার পরামর্শ দেন। ‘সংবাদ মাধ্যমের স্বাধীনতার সঙ্গে জবাদিহিতাও রয়েছে এবং আপনাদের ভুয়া সূত্র এর জন্য কখনোই দায় নেয় না।’

আনুশকা আরো বলেন, ‘এই ভুয়া সূত্র শুধু আমাকে অসম্মানই করেনি, এত বছর ধরে আমি যে কঠোর পরিশ্রম করে এই জায়গায় এসেছি সেটারও অসম্মান করেছে, এমনকি এই ছবিতে যাঁরা কাজ করেছেন তাদেরও অসম্মান করেছে।’

‘আমি সব সময় মর্যাদা নিয়ে আমার ক্যারিয়ার গড়েছি এবং আমার সম্বন্ধে রটানো মিথ্যা খবরগুলোতেও আমি চুপ থাকার চেষ্টা করেছি। কিন্তু তার মানে এই নয় যে, আমার নীরবতাকে আপনারা দুর্বলতা মনে করবেন এবং আমাকে বা আমার টিমের ব্যাপারে যাচাই না করেই যা ইচ্ছে তাই বলবেন,’ ক্ষোভ ঝাড়েন আনুশকা।

সংবাদ মাধ্যমের প্রতি অনুযোগের স্বরে আনুশকা বলেন, ‘এটা আপনাদের জন্য হয়তো আরেকটা গল্পের মতো কিন্তু এটা কারো জীবন, যা নিয়ে আপনারা খেলা করছেন। আমি আমার নিজের ছবি প্রযোজনা ও প্রচারের জন্য যথেষ্ট যোগ্য। ধন্যবাদ।’ এমনটা বলেই নিজের বিবৃতি শেষ করেন আনুশকা।

এনএইচ১০-এর পর ‘ফিল্লৌরি’ হবে আনুশকার নিজস্ব প্রযোজনায় দ্বিতীয় ছবি। সবকিছু ঠিক থাকলে ছবিটি আগামী ২৪ মার্চ মুক্তি পাবে।