ছবির প্রচারে এবার লন্ডনে প্রিয়াঙ্কা

Looks like you've blocked notifications!

আগে নিজের ছবির প্রচারের জন্য প্রিয়াঙ্কা যেতেন মুম্বাই, দিল্লি বা কলকাতা। কিন্তু প্রিয়াঙ্কা তো এখন আর শুধু ভারতীয় নয়, আন্তর্জাতিক তারকাও বটে। তাই বদলে গেছে প্রচারণার শহরগুলোও। কয়েক মাস ধরেই ‘বেওয়াচ’ নিয়ে ঘুরে বেড়াচ্ছেন তিনি মায়ামি, লস অ্যাঞ্জেলেসের মতো শহরগুলোতে। তারই ধারাবাহিকতায় বার্লিন ঘুরে লন্ডনে পৌঁছেছেন ‘কোয়ান্টিকো’খ্যাত এই তারকা।  

দ্য টাইমস অব ইন্ডিয়ার খবরে জানা যায়, নিজের অ্যাকশন-কমেডি ঘরানার ছবি ‘বেওয়াচে’র প্রচারের উদ্দেশ্যে বিশ্বের বড় বড় শহর ঘুরে বেড়াচ্ছেন এই তারকা। গতকাল বুধবার যুক্তরাজ্যে পা রেখেছেন তিনি। নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে ভক্তদের উদ্দেশে একটি ছবিও পোস্ট করেছেন প্রিয়াঙ্কা। ছবিটির ক্যাপশনে প্রিয়াঙ্কা লেখেন, ‘হ্যালো#লন্ডন, ফিরে আসতে পেরে ভালো লাগছে!#বেওয়াচইনলন্ডন।’  

এ সময় প্রিয়াঙ্কার পরনে ছিল সাদা রঙের টি-শার্ট ও কমলা রঙের ব্লেজার। চোখে রোদচশমাও পরেছিলেন প্রিয়াঙ্কা। সম্প্রতি পোশাক নিয়ে সামাজিক যোগাযোগের মাধ্যমে কিছুটা বিতর্কের মুখে পড়েছেন প্রিয়াঙ্কা। জার্মানিতে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সঙ্গে বৈঠকের একটি ছবি নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে পোস্ট করেন প্রিয়াঙ্কা। সেখানে ছোট পোশাকে মোদির সামনে পা তুলে বসার ভঙ্গিকে অসম্মান প্রদর্শন বলে মনে করেছেন তাঁর অনেক ভক্ত। সে জন্য হয়তো এবার পা দেখানো ছবি পোস্ট করে পুনরায় ঝামেলায় জড়াতে চাননি প্রিয়াঙ্কা। 

বলিউডে প্রিয়াঙ্কাকে শেষ দেখা গিয়েছিল প্রকাশ ঝায়ের ‘জয় গঙ্গাজল’ ছবিতে। এর পর হলিউডের ব্যস্ততায় আর বলিউডমুখো হননি তিনি। তবে ভারতীয় নভোচারী কল্পনা চাওলার বায়োপিক নিয়ে আবার বলিউডে ফিরতে যাচ্ছেন প্রিয়াঙ্কা।