রনবীর-দীপিকার ‘তামাশা’ পার্টিতে আসেননি ক্যাটরিনা

Looks like you've blocked notifications!
ব্যস্ততার জন্য ‘তামাশা’ পার্টিতে আসেননি ক্যাটরিনা। ছবি-ডিএনএ

কয়েকদিন আগে জোর খবর ছিল, রনবীর-দীপিকার ‘তামাশা’ ছবির পার্টিতে গিয়েছিলেন রনবীরের প্রেমিকা ক্যাটরিনা কাইফ। সেখানে তাঁর উপস্থিতি নাকি অভ্যাগতদের অস্বস্তিতে ফেলে দিয়েছিল। কিন্তু ডিএনএ ইন্ডিয়ার খবর নিশ্চিত করল, ব্যাপারটা নেহাতই গুজব ছাড়া আর কিছু নয়। কারণ, ওই পার্টিতে আসতেই পারেননি ক্যাটরিনা; কাজেই সেসব ‘অস্বস্তি’র কথা নেহাত অপ্রাসঙ্গিক।

এই পার্টির হোস্ট ছিলেন ‘তামাশা’ ছবির পরিচালক ইমতিয়াজ আলী। ছবির কাজ শেষ, এই উপলক্ষেই পার্টি দিয়েছিলেন তিনি। রনবীর-দীপিকা ছাড়াও পুরো ছবির টিমই উপস্থিত ছিল এতে। পার্টিটি হয়েছে সাজিদ নাদিয়াদওয়ালার অফিসে। ক্যাটরিনা এতে আমন্ত্রিতও ছিলেন, কিন্তু ব্যস্ততার কারণে আসতে পারেননি। ব্যস্ততার কারণ, নিজের আসন্ন ছবি ‘ফ্যান্টম’-এর প্রচারণা চালাচ্ছেন তিনি। এ ছাড়া সিদ্ধার্থ মালহোত্রার সাথেও একটি ছবিতে অভিনয় করতে যাচ্ছেন ক্যাট, সেই কাজেও সময় দিতে হচ্ছে তাঁকে। ছবির নাম ‘কাল জিসনে দেখা’, পরিচালক নিত্য মেহরা। এই ছবিতে দেখা যাবে টাইম মেশিনে সওয়ার হয়ে বিভিন্ন সময় ঘুরে বেড়াচ্ছেন সিদ্ধার্থ মালহোত্রা ও ক্যাটরিনা কাইফ।

কিছুদিন পর ছবির কাজ শেষ উপলক্ষে এমন কিছু পার্টিতে ক্যাটরিনাও হয়তো যোগ দেবেন। তাঁর ‘ফিতুর’ এবং ‘জাগ্‌গা জাসুস’ ছবির কাজ প্রায় শেষ হয়ে এসেছে। ‘জাগ্‌গা জাসুস’ ছবিতে অবশ্য ক্যাটরিনার বিপরীতে অভিনয় করছেন খোদ রনবীর। কাজেই সেই ছবি উপলক্ষে কোনো পার্টি হলে দুজনে একসাথে থাকবেন নিশ্চয়ই!