ছবির প্রচারণায় গান গাইলেন সাইমন

Looks like you've blocked notifications!

গতকাল নারায়ণগঞ্জের ‘গুলশান’ সিনেমা হলে দর্শকদের সামনে নিজের কণ্ঠে গান গাইলেন নায়ক সাইমন। ‘ব্ল্যাকমানি’ ছবি মুক্তির আগে থেকেই সাইমন বিভিন্নভাবে ছবির প্রচারণায় অংশ নিচ্ছেন। এরই ধারাবাহিকতায় সাইমন ও কেয়া গতকাল শুক্রবার  নারায়ণগঞ্জের ‘গুলশান’ হলে দর্শকদের সঙ্গে বসে সিনেমাটি দেখেন। এবং এর আগে তিনি গানও গেয়ে শোনান ছবি দেখতে আসা দর্শকদের। সিনেমাটি এই প্রেক্ষাগৃহে দ্বিতীয় সপ্তাহের মতো প্রদর্শিত হচ্ছে।

এর আগে নায়ক সাইমন কালো টাকার বিরুদ্ধে মানববন্ধন করেন জাতীয় প্রেসক্লাবের সামনে। ছবি মুক্তির তিনদিন আগে থেকেই তিনি বিভিন্ন সিনেমা হলে দর্শকদের সঙ্গে কথা বলছেন। দর্শদের উৎসাহ দেওয়ার পাশাপাশি দর্শদের অনুভূতির কথা শুনেছেন সাইমন। এনটিভি অনলাইনকে এ বিষয়ে সাইমন বলেন, ‘দর্শক কী চায়, ছবি দেখে তারা কী ধরনের প্রতিক্রিয়া দেখায়- সেগুলো থেকেও কাজ শিখছি, নিজের ভুলগুলো ধরতে পারছি। দর্শক যেভাবে গল্পে প্রবেশ করে, তারা যেভাবে তাৎক্ষণিক প্রতিক্রিয়া দেখায়, তাতে ছবি দেখার মজাই আলাদা। এটা মিস করতে চাই না। তাদের উৎসাহে আরো ভালো কাজ করতে উৎসাহ পাচ্ছি।’ 

দ্বিতীয় সপ্তাহে দেশের ৩১টি হলে সিনেমাটি চলছে। পরিচালক  সাফিউদ্দিন সাফি পরিচালিত, নায়ক সাইমন সাদিক, মৌসুমী হামিদ ও কেয়া অভিনীত এ ছবিতে আরো অভিনয় করেছেন জনপ্রিয় চিত্রনায়ক রুবেল, মিশা সওদাগর, ডিজে সোহেল, সাদেক বাচ্চু, বিপাশা কবির ও রেবেকা।
 
গত ৭ আগস্ট ঢাকাসহ সারা দেশে ৯০টি প্রেক্ষাগৃহে মুক্তি পায় ছবিটি। মুভি প্ল্যানেট মাল্টিমিডিয়ার প্রযোজিত প্রথম সিনেমা ব্ল্যাক মানির চিত্রনাট্য লিখেছেন আব্দুল্লাহ জহির বাবু। ছবির সব গান লিখেছেন কবির বকুল। গানগুলোর সুর ও সংগীতায়োজন করেছেন শওকত আলী ইমন। এরই মধ্যে এই চলচ্চিত্রের প্রতিটি গান ইউটিউবে বেশ দর্শকপ্রিয় হয়ে উঠেছে।