‘রাজা ৪২০’ দিয়ে আবারও ব্যস্ততা শুরু শাকিব-অপুর

Looks like you've blocked notifications!

ভারত থেকে ঢাকায় ফিরেই শুটিং নিয়ে ব্যস্ত হয়ে পড়েছেন নায়ক শাকিব খান। আজ ১৭ আগস্ট এফডিসির কড়ইতলায়  ‘রাজা ৪২০’  ছবির শুটিংয়ে অংশ নেন তিনি। শুটিংয়ে শাকিব খানের সঙ্গে অংশ নিচ্ছেন ওমর সানি, কাবিলা ও মিজু আহমেদ। আগামী চার দিনে তিনটি দৃশ্যের কাজ করা হবে। 

‘রাজা ৪২০’ ছবির নায়িকা অপু বিশ্বাস শুটিংয়ে অংশ নেবেন আগামীকাল ১৮ তারিখ থেকে। এদিন পুবাইল ও আফতাবনগরে শুটিং হওয়ার কথা রয়েছে।

ছবির পরিচালক উত্তম আকাশ বলেন, ‘আমাদের সামাজিক অবস্থান থেকে আমরা বহু মানুষকে প্রতারিত হতে দেখি। মলম পার্টির খপ্পরে পড়ে সর্বস্ব হারায় অনেকেই। সমাজের এ রকম নানা বাস্তব গল্প চিত্রিত হবে এই চলচ্চিত্রে। এই চারদিনে মোট তিনটি দৃশ্যের কাজ করব এফডিসিসহ ঢাকার আশপাশের কিছু লোকেশনে। আগামী মাসের প্রথম দিকে ছবিটির গানের শুটিংয়ে রাঙ্গামাটি যাব। এ বছরই ছবিটি মুক্তি দেওয়ার চিন্তা করছি।’

গত ৩ মার্চ ঢাকার হাতিরঝিলের একটি শুটিং হাউসে মহরতের মাধ্যমে শুরু হয়েছিল ‘রাজা ৪২০’ ছবির কাজ। মা কথাচিত্রের ব্যানারে শাকিব খান ও অপু বিশ্বাস ছাড়া ছবিতে আরো অভিনয় করছেন রাবিনা বৃষ্টি, সাদেক বাচ্চু, কাবিলা ও কমল পাটেকার।
 
সিনেমায় গান থাকছে পাঁচটি। গান লিখেছেন কবির বকুল ও উত্তম আকাশ। এ ছাড়া ব্যবহৃত হবে প্রায় তিন দশক আগের ‘ও আমার রাজা’ গানটি। চলচ্চিত্রের সংগীতায়োজনে আছেন মুরাদ ও সাদি জামান।