রাতভর শুটিং করলেন অপু বিশ্বাস ও ইন্দ্রনীল

Looks like you've blocked notifications!

রাজধানীর তেজগাঁওয়ের এক স্টুডিওতে গত সোমবার থেকে গতকাল মঙ্গলবার সকাল পর্যন্ত টানা শুটিং করেছেন বাংলাদেশের জনপ্রিয় নায়িকা অপু বিশ্বাস ও কলকাতার নায়ক ইন্দ্রনীল। নিশ্চয়ই প্রশ্ন জাগছে, কিসের শুটিং? উত্তর হলো, টাইগার মিডিয়ার বহুল আলোচিত ছবি ‘সম্রাট’। ১৭ আগস্ট সারা দিন শুটিং করেও কাজ শেষ করতে না পেরে সারা রাত ছবির শুটিং করেছেন পরিচালক মোহাম্মদ মোস্তফা কামাল রাজ। তেজগাঁওয়ে অবস্থিত কোক স্টুডিওতে এই শুটিং হয়।

ছবির পরিচালক মোহাম্মদ মোস্তফা কামাল রাজ বলেন, ‘আমি চেষ্টা করছি একটি পরিপূর্ণ ছবি দর্শককে উপহার দিতে। আমি আমার সাধ্যমতো চেষ্টা করে যাচ্ছি, সঙ্গে পুরো টিম আমাকে অনেক হেল্প করছে। আমি খুব ভালো একটি টিম পেয়েছি। আশা করি, ভালো একটা ছবি সবাইকে উপহার দিতে পারব। আমার সবচেয়ে ভালো লেগেছে নায়ক ইন্দ্রনীল ও নায়িকা অপু বিশ্বাসের পেশাদারিত্ব। তাঁদের পেশাদারি মনোভাব আবারো আমার মনে আশা জাগাচ্ছে, আমাদের চলচ্চিত্র আরো সামনের দিকে এগিয়ে যাবে। সারা দিন ও সারা রাত তাঁদের অক্লান্ত পরিশ্রম আমাদের পুরো ইউনিটকে সাহস জুগিয়েছে। শুটিং শেষ করে ভোরে বিশ্রামে গেছেন দুই বাংলার দুই জনপ্রিয় এই তারকা।

ছবিতে শাকিব, অপু, ইন্দ্রনীল ছাড়া আরো অভিনয় করছেন মিশা সওদাগর, সুব্রত, শিমুল খান, কাবিলা, ডি জে সোহেল প্রমুখ। ‘সম্রাট’ ছবির টাইটেল গানটি লিখেছেন জনি হক। এ ছাড়া অন্য গানের গীতিকাররা হলেন জাহিদ হাসান অভি, ঋদ্ধি ও মুহাম্মাদ মোস্তফা কামাল রাজ। সুর ও সংগীতায়োজন করছেন কৌশিক হোসেন তাপস, আরফিন রুমি, ইমরান এবং কলকাতার ডাব্বু ঘোষ ও স্যাভি। গানে কণ্ঠ দিয়েছেন আরফিন রুমি, কোনাল, ইমরান ও সাদাব হাশমী।