তবে কি অভিনয় দিয়ে মন জয় করেছেন অধরা?

Looks like you've blocked notifications!

সম্প্রতি ইস্পাহানি আরিফ জাহান পরিচালিত ‘নায়ক’ ছবির শুটিং শেষ করেছেন নবাগত নায়িকা অধরা খান। ছবিতে তিনি নায়ক বাপ্পীর বিপরীতে অভিনয় করেছেন। গতকাল ঢাকা ক্লাবে এক সংবাদ সম্মেলনে পরিচালক জানান তাঁর পরবতী চলচ্চিত্র ‘ড্রিমগার্ল’ ছবিতে নাম ভূমিকায় অভিনয় করছেন অধরা খান। তবে কি অভিনয় দিয়ে পরিচালকের মন জয় করেছেন অধরা খান।

এ বিষয়ে পরিচালক ইস্পাহানি আরিফ এনটিভি অনলাইনকে বলেন, “আসলে একজন নতুন শিল্পী হিসেবে ভালো করছে অধরা খান। আমি গত ৬ তারিখ আমার ‘নায়ক’ ছবির শুটিং শেষ করেছি। এই ছবিতে অধরা যে অভিনয় করেছে আমরা কাছে মনে হয়েছে সে আগামীতে আরো ভালো করবে। ভালো অভিনয় করার জন্য তার যে চেষ্টা সেটাকে আমি স্বাগত জানাই।  আমার অভিজ্ঞতা থেকে বলছি এখন পর্যন্ত যারা অভিনয়কে ভালোবেসে কাজ করে গেছে তারাই এক সময় ইন্ডাস্ট্রি  লিড করেছে। আমি বিশ্বাস করি অধরাও ভালো কিছু করবে।”

অধরা খান বলেন, ‘আমি তো আর অভিনয় শিখে কাজ করতে আসিনি। অভিনয় করার শখ থেকে কাজে আসা, কিন্তু এরই মধ্য আমি তিনটি ছবির শুটিং শেষ করেছি, এবং আমার শুটিং দেখে ছবি মুক্তি পাওয়ার আগেই একাধিক ছবিতে কাজ করা হচ্ছে। এতে নিজের মধ্যে আত্মবিশ্বাস  তৈরি হয়েছে। আমি চেষ্টা করে যাচ্ছি পরিচালকের দেওয়া চরিত্রগুলো ক্যামেরার সামনে ফুটিয়ে তোলার। সবচেয়ে ভালো লাগছে আমি এক পরিচালকের ছবি শেষ করার পর উনার দ্বিতীয় ছবিতে কাজ করেছি। এর আগে আমি শাহিন সুমন স্যারের  ‘পাগলের মতো ভালোবাসি’ শিরোনামে একটি ছবি শেষ করে উনার ‘মাতাল’শিরোনামে আরেকটি ছবিতে কাজ করেছি। এরই মধ্যে দুটি ছবিরই কাজ প্রায় শেষ করেছি। গত সপ্তাহে ইস্পাহানি আরিফ জাহান স্যারের ‘নায়ক’ ছবির কাজ শেষ করেছি। এখন তিনি আবারও আমাদের নিয়ে নতুন ছবি শুরু করছেন এতে আমরা আত্মবিশ্বাস  তৈরি হয়েছে, আপনারা আমার জন্য দোয়া করবেন আমি যেন ভালো ছবি নিয়ে দর্শকদের সামনে হাজির হতে পারি। অভিনয় দিয়ে মনজয় করতে পেরেছি কি না বলতে পারব না, তবে আমার কাজ উনাদের পছন্দ হয়েছে এটা বোঝতে পারছি। অপেক্ষায় আছি ছবি কবে মুক্তি পাবে, দর্শক যদি আমার ছবি গ্রহণ করে তবেই বোঝব আমি অভিনয় দিয়ে মন জয় করতে পেরেছি।” 

ছবিতে অধরার সাথে কে অভিনয় করছেন এমন প্রশ্নের উত্তরে পরিচালক ইস্পাহানি আরিফ জাহান বলেন, ‘এখন ঠিক বলতে পারছি না এই ছবিতে অধরার সাথে কে অভিনয় করছেন। আমি এরই মধ্যে বাংলাদেশের বেশ কয়েজনের কথা চিন্তা করছি। আবার কলকাতার থেকেও নায়ক নেবার চিন্তা করছি। তবে আগামী ঈদের পর আমরা শুটিং শুরু করব। কিছুদিনের মধ্যে আমরা নায়ক কে হবে তা ঘোষণা করব।

অধরা খান এর আগে শাহীন সুমন পরিচালিত ‘পাগলের মতো ভালোবাসি’ ও ‘মাতাল’ ছবিতে অভিনয় করেছেন। ‘পাগলের মতো ভালোবাসি’ ছবিটির শুটিং শেষ হয়ে এখন সম্পাদনার কাজ চলছে। আর ‘মাতাল’ ছবির শুটিং প্রায় শেষ, চলতি মাসেই শেষ পর্যায়ের শুটিং হওয়ার কথা রয়েছে। সম্প্রতি শেষ হয়েছে ইস্পাহানি আরিফ জাহান পরিচালিত চলচ্চিত্র ‘নায়ক’।