স্কলাসটিকায় ‘দ্য গ্রেটেস্ট শোম্যান’ এর মঞ্চায়ন

Looks like you've blocked notifications!
‘দ্য গ্রেটেস্ট শোম্যান’ নাটকে অভিনয় করে স্কলাসটিকা স্কুলের শিক্ষার্থীরা। ছবি : সংগৃহীত

স্কলাসটিকার মিরপুর সিনিয়র শাখার বার্ষিক নাটক ‘দ্য গ্রেটেস্ট শোম্যান’ এর দুদিন ব্যাপী মঞ্চায়ন আজ শুক্রবার শেষ হয়েছে। স্কুলের এসটিএম মিলনায়তনে স্কুলের শিক্ষার্থীদের বিভিন্ন চরিত্রে অভিনয়ে গত বৃহস্পতিবার থেকে নাটকের মঞ্চায়ন শুরু হয়।

স্কুলের ড্রামা, ড্যান্স, মিউজিক ও আর্ট ক্লাবের উদ্যোগে এ আয়োজনে প্রধান অতিথি ছিলেন বিশিষ্ট অভিনেতা ও ঢাকা বিশ্ববিদ্যালয়ের থিয়েটার অ্যান্ড পারফমেনস স্ট্যাডিজ বিভাগের অধ্যাপক রহমত আলী এবং জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের নাটক ও নাট্যতত্ব বিভাগের সহযোগী অধ্যাপক সোমা মমতাজ। স্বাগত বক্তব্য রাখেন স্কলাস্টিকার মিরপুর শাখার সিনিয়র শাখার প্রধান নুরুন নাহার মজুমদার ও অ্যাকাডেমিক প্রধান সাবিনা মুস্তাফা। স্কুলটির পাঠানো সংবাদবিজ্ঞপ্তিতে ওই তথ্য দেওয়া হয়।

প্রধান অতিথিরা তাদের বক্তব্যে অভিনয়, সংগীত ও নৃত্য শিল্পীদের প্রশংসা করে বলেন, ‘নাটকের সাথে তাদের অসাধারণ অভিনয় কুশলতায় পুরো নাটকটি মনোমুগ্ধকর হয়ে উঠেছে।’

প্রখ্যাত চলচ্চিত্র ‘দ্য গ্রেটেস্ট শোম্যান’  অবলম্বনে রচিত নাটকটির নির্দেশনায় ছিলেন নাট্যশিক্ষক সানী ঘোষ। অন্যান্যের মধ্যে বিভিন্ন চরিত্রে অভিনয়ে করে আবিদ আল জুবায়ের, ইরাম আশরাফি বারি নদী, সুহানা সাব্রিন খান এবং আজমীহা মোবিন।