প্রশংসায় ভাসছে স্পর্শীয়ার ‘কাঠবিড়ালী’

Looks like you've blocked notifications!
জনপ্রিয় অভিনেত্রী অর্চিতা স্পর্শীয়া। ছবি : সাইফুল সুমন

‘কাঠবিড়ালী’ চলচ্চিত্র নিয়ে বড়পর্দায় ফের হাজির হচ্ছেন জনপ্রিয় অভিনেত্রী অর্চিতা স্পর্শীয়া। ছবির প্রচারে এখন তুমুল ব্যস্ত এ তারকা।

সম্প্রতি ইউটিউবে এ ছবির এক মিনিট ১৮ সেকেন্ডের টিজার মুক্তির পর প্রশংসায় ভাসছেন স্পর্শীয়া। টিজার দেখে প্রশংসা করে দর্শক নানান শুভেচ্ছাবার্তা লিখেছেন মন্তব্য-ঘরে।

সাকিব আহমেদ নামে একজন মন্তব্য করেছেন, ‘অসাধারণ।’ হিমেল হিমু লিখেছেন, “অনেক অনেক শুভ কামনা রইল ‘কাঠবিড়ালী’ সিনেমা ও এর কলাকুশলীদের জন্য।” অলক সিনহা বলেছেন, ‘জাস্ট ওয়াও।’

টিজারে স্পর্শীয়ার দেওয়া প্রথম সংলাপ ছিল, ‘দেহো, এইটা হচ্ছো তুমি, আর এইটা আমি, আর এইটা হইলো আমাদের মনবাড়ি।’ অভিনেতা আসাদুজ্জামান আবীরের হাতে ছেলেমেয়ের যুগল মাটির পুতুল দেখে ওই কথা বলেন স্পর্শীয়া। আঞ্চলিক ভাষার এ সংলাপ শুনে অনেকেই ভেবেছেন এটা স্পর্শীয়ার কণ্ঠ নয়।

জাহিদুল ইসলাম সবুজ নামে এক ভক্ত মন্তব্যের ঘরে লিখেছেন, ‘ডাবিং কি অর্চিতা করে নাই নাকি? ভয়েস তো অর্চিতার মনে হচ্ছে না এটা।’ উত্তরে স্পর্শীয়া লিখেছেন, ‘জি, আমি ডাবিং করেছি।’

দর্শকের প্রতিক্রিয়া নিয়ে এনটিভি অনলাইনকে নিজের অনুভূতি প্রকাশ করে স্পর্শীয়া বলেন, ‘আমি সবার প্রতি কৃতজ্ঞ। সবাই হলে গিয়ে ছবিটি দেখলে আরো ভালো লাগবে।’

দেখুন টিজার :

ছবিতে গ্রামের সহজ-সরল মেয়ের ভূমিকায় দেখা যাবে স্পর্শীয়াকে। পুরো ছবির শুটিং পাবনার ভাঙ্গুরার গজারমারা গ্রামের বিভিন্ন মনোরম লোকেশনে হয়েছে।

প্রযোজনা সংস্থা চিলেকোঠা ফিল্মসের ব্যানারে নির্মিত এই ছবির শুটিং ২০১৭ সালের ২ মার্চ শুরু হয়। নানা ধাপে টানা দুই বছরে শুটিং শেষ হয়। এখন চলছে সম্পাদনার কাজ। আসছে ডিসেম্বরে মুক্তি পাওয়ার সম্ভাবনা রয়েছে এই ছবির।

তাসনিমুল তাজের চিত্রনাট্যে এটি পরিচালনা করেছেন নিয়ামুল মুক্তা। এর গল্প লিখেছেন নির্মাতা নিজেই। স্পর্শীয়া ও আসাদুজ্জামান আবীর ছাড়াও এতে অভিনয় করেছেন সাইদ জামান শাওন, শাহরিয়ার ফেরদৌস সজিব, শিল্পী সরকার অপু, হিন্দোল রায়, এ কে আজাদ সেতু, তানজিনা রহমান প্রমুখ।

মডেলিং ও টিভি নাটকের পর অর্চিতা স্পর্শীয়া নিয়মিত কাজ করছেন চলচ্চিত্রেও। গত জুনে তাঁর অভিনীত মুক্তিপ্রাপ্ত প্রথম ছবি ‘আবার বসন্ত’ দিয়ে নতুন করে আলোচনায় আসেন তিনি। জনপ্রিয় এই অভিনেত্রীর মুক্তির অপেক্ষায় রয়েছে আরো বেশ কিছু চলচ্চিত্র।