আমি সানির মতো অ্যাডাল্ট ছবির তারকা নই : রাখি

Looks like you've blocked notifications!
সানি লিওনের সাথে তুলনায় রাজি নন রাখি সাওয়ান্ত। ছবি : এনডিটিভি

চলচ্চিত্রে তাঁর ভূমিকা সব সময়েই ছিল খলনায়িকা, কিংবা আইটেম ড্যান্সারের। এর বাইরে বাস্তব জীবনেও বিভিন্ন বিতর্ক আর সরাসরি কথা বলার জন্য আলোচিত রাখি সাওয়ান্ত। সানি লিওনের সাথে তাকে মেলানোটা নাকি একদমই পছন্দ করবেন না তিনি, এমনটাই জানিয়েছেন। তার কারণটাও বিশদ মিলল এনডিটিভির খবরে।

একসময়ের এক্স-রেটেড ছবির তারকা সানি লিওন এখন পুরোনো ক্যারিয়ার ছেড়ে বলিউডে পাকাপাকিভাবে কাজ করে চলেছেন। তবে তাঁর অতীতের হিসাব কখনোই ছাড়বে না তাঁকে- বলেছেন নিজেই। রাখি সাওয়ান্ত তারই প্রমাণ দিলেন। যেহেতু সানি লিওন অ্যাডাল্ট ছবির তারকা ছিলেন, তাঁর সাথে নিজেকে মেলাতে ঘোর আপত্তি রাখি সাওয়ান্তের।

এক ভিডিও অ্যালবামের শুটিংয়ে এই প্রশ্নের উত্থাপন। রাখির পোশাক-আশাক আর পারফরম্যান্স দেখে তাঁকে প্রশ্ন করা হয়, সানি লিওনের সাথে এখন পাল্লা দিতে তিনি সক্ষম হবেন কি না। তাতেই নাখোশ রাখি।

‘দেখুন, আমাকে দয়া করে সানি লিওনের সাথে মেলাবেন না। কারণ আমি জনপ্রিয়তা অর্জন করেছি নাচ, পারফরমেন্স, রিয়্যালিটি শো আর দর্শকের হৃদয় জিতে। আমি কখনোই জনপ্রিয়তার জন্য অ্যাডাল্ট ফিল্ম বা ও রকম কিছু করিনি। আশা করি আপনারা ব্যাপারটা বুঝতে পারছেন।’ রাখির জবাব এমনই।

তাহলে রাখির তুলনা কাদের সঙ্গে হতে পারে? এ প্রশ্নে জবাবে রাখির আকাশছোঁয়া উত্তর, ‘আমি দারুণ আবেদনময়ী। আমার তুলনা চলে জেনিফার লোপেজ এবং ম্যাডোনার মতো তারকাদের সাথে!’