সানির কাপড়ের পয়সা দিচ্ছি আমরাই : রাখি

Looks like you've blocked notifications!
সানির প্লেনের টিকিট কেটে দিতে আগ্রহী রাখি! ছবি : ইন্ডিয়াটিভি নিউজ

বলিউডে দুজনেরই পরিচয় আসলে ‘আইটেম গার্ল’ হিসেবে। তবে একসময়ের এক্স-রেটেড অভিনেত্রী সানি লিওন এখন মূলধারার বলিউডি ছবিতেও অভিনয় করছেন। বিষয়টা সম্ভবত রাখি সাওয়ান্তের জন্য ঈর্ষার কারণ! কারণ সানির মতো অফার তিনি পাচ্ছেন না। রাখির কথা, ‘সানি লিওনকে কাপড় পরার টাকা দিচ্ছি আমরাই।’ ডেকান ক্রনিকলের খবরেই জানা গেল এই ‘ঈর্ষা’র কথা।

ঘটনা আগেরই। এক মিউজিক ভিডিওর জন্য শুটিং করছিলেন রাখি সাওয়ান্ত। একসময়ের ‘পরদেসিয়া’র হিট আইটেম গার্লের যে আর আগেকার জৌলুস নেই, তা তো আর বলার অপেক্ষা রাখে না। এ সময়ে সানি লিওনের সাথে তাঁকে তুলনা করাতেই ক্ষুব্ধ হয়ে এ কথাগুলো বলেন রাখি।

‘দেখুন, কেন সানি লিওনকে নিয়ে কথা বলছেন? আমরা তো ওর উপকার করছি। ওর কাপড় পরার পয়সা দিচ্ছি আমরা।’ এমনই কড়া মন্তব্য রাখির। তাঁর মতে, তিনি দর্শকের মন জিতেছেন নাচ, অভিনয়, পারফরম্যান্স ও রিয়্যালিটি শো দিয়ে; কোনো অ্যাডাল্ট ছবিতে অংশ নিয়ে নয়! কাজেই সানির সাথে কোনো অবস্থাতেই তুলনা চলে না তাঁর।

এখানেই থামেননি রাখি। তাঁর কথা, সানি লিওন ‘যেখান’ থেকে এসেছেন, ‘সেখানে’ চলে গেলেই নাকি ভালো করবেন। এ জন্য প্লেনের টিকিট কেটে দিতেও রাজি তিনি। তাচ্ছিল্য করে তিনি বলেন, ‘সানি লিওন কি ফ্লাইট টিকিট হাত ম্যে দুঙ্গি’ (সানি লিওনের হাতে ফ্লাইটের টিকিট ধরিয়ে দেব)!

অবশ্য রাখি সাওয়ান্তের এই আক্রমণের কোনো পাল্টা আক্রমণ বা প্রতিক্রিয়া জানাননি সানি লিওন। কদিন আগেই তিনি জানিয়েছেন, নিজের অতীতের কারণে বলিউডে কখনোই মর্যাদা পাবেন না তিনি। এ নিয়ে অবশ্য তেমন আফসোসও করেন না সানি লিওন।

সানি লিওনের ‘এক পেহেলি লীলা’ মুক্তির পর থেকে একই সাথে মুক্তি পাওয়া অন্যান্য ছবি থেকে বক্স অফিসে তুলনামূলক ভালো আয় করেছে। এ ছবিতে নাম ভূমিকায় অভিনয় করেছেন সানি লিওন।