আমি কখনো পরিচালক হতে পারব না : আলিয়া ভাট

Looks like you've blocked notifications!

বলিউডের নতুন প্রজন্মের জনপ্রিয় অভিনেত্রী আলিয়া ভাট। শুধু গ্ল্যামার নয়, নিজের অভিনয় প্রতিভাও তিনি প্রমাণ করেছেন ‘হাইওয়ে’, ‘উড়তা পাঞ্জাব’-এর মতো ছবিতে অভিনয় করে। ‘হামটি শর্মা কি দুলহানিয়া’ ছবিতে অভিনয়ের পাশাপাশি গানও গেয়েছিলেন।

তবে এ পর্যন্তই। আলিয়া ভাট জানিয়ে দিয়েছেন, তাঁর পক্ষে ছবি বানানো সম্ভব নয়। অভিনয়, গান গাওয়া পর্যন্তই তাঁর দৌড়! বড়জোর ছবি প্রযোজনা করার সাহস করতে পারেন। পরিচালক বাবা মহেশ ভাট ও অভিনেত্রী মা সনি রাজদানের কন্যা আলিয়ার পরিচালনায় এত ভীতি কেন?

বার্তা সংস্থা আইএএনএসকে আলিয়া বলেন, ‘হয়তো আমি ছবি প্রযোজনা করতে পারি কখনো। কিন্তু আমার মনে হয় না, আমি কোনোদিন পরিচালনা করব। ছবি পরিচালনা অনেক কষ্টের কাজ। আমার মনে হয় না, আমার পরিচালক হওয়ার মতো সামর্থ্য রয়েছে।’

২০১২ সালে করণ জোহরের ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার’ ছবি দিয়ে বলিউডে যাত্রা শুরু করেন আলিয়া। প্রথম ছবি মুক্তি পাওয়ার পরেই রীতিমতো তারকাখ্যাতি পেয়ে যান তিনি। এর পর একে একে অভিনয় করেন ‘হামটি শর্মা কি দুলহানিয়া’, ‘শানদার’, ‘হাইওয়ে’, ‘টু স্টেটস’, ‘কাপুর অ্যান্ড সন্স’, ‘উড়তা পাঞ্জাব’ ছবিগুলোতে।

আগামী ২৫ নভেম্বর মুক্তি পাবে আলিয়ার নতুন ছবি ‘ডিয়ার জিন্দেগি’। এই ছবিতে আলিয়ার সঙ্গে রয়েছেন বলিউড বাদশা শাহরুখ খান। ছবিটি পরিচালনা করেছেন গৌরি শিন্দে। ছবিতে ২৮ বছরের বড় শাহরুখের সঙ্গে আলিয়া কেমন অভিনয় করেছেন, সেটা দেখার জন্যই মুখিয়ে আছেন আলিয়ার ভক্তরা।