অনলাইনে বুকিং দিলে বাসায় বসে ‘ছাঁটাই’

Looks like you've blocked notifications!
‘ছাঁটাই’-এর লোগো। ছবি : সংগৃহীত

বর্তমানে অনলাইনে নিত্যপ্রয়োজনীয় অনেক কিছুই করা যায়। ঘরের বাজার থেকে শুরু করে গৃহকর্মীর সন্ধান মেলে অনলাইনে। প্রযুক্তির এই উৎকর্ষের সময়েও সেলুন সার্ভিস নিতে আমাদের এখনো দৌড়াতে হয় সেলুনে। তবে এবার সেলুন সার্ভিসকে অনলাইনে নিয়ে এসেছে ‘ছাঁটাই’।

‘ছাঁটাই’ হচ্ছে দেশের প্রথম ডেডিকেটেড মেনস্‌ হোম সেলুন। তাদের অফিশিয়াল ফেসবুক পেজে ইনবক্স করলেই গ্রাহক তাঁর নির্ধারিত সময় ও প্রয়োজনমতো পেয়ে যান হোম সেলুন সার্ভিস। বর্তমানে রাজধানী ঢাকা ও বন্দরনগরী চট্টগ্রামে বিস্তৃত ‘ছাঁটাই’-এর অগ্রযাত্রা।

এক বিজ্ঞপ্তিতে ‘ছাঁটাই’ জানিয়েছে, “নতুনত্ব আর আধুনিকতার মিশেলে একঝাঁক তরুণ উদ্যোক্তার ঐকান্তিক প্রচেষ্টা এবং নিবেদিতপ্রাণ কর্মতৎপরতার মেলবন্ধনে যাত্রা শুরু করেছি আমরা। আধুনিক জীবনের প্রয়োজনে সময়ের সেরা আয়োজন সমৃদ্ধ মেনস্‌ হোম সেলুন সার্ভিস দিচ্ছি আমরা। ইতোমধ্যে আমরা ফ্যাশনসচেতন ও কনফিডেন্ট পুরুষের আস্থা অর্জন করতে সক্ষম হয়েছি। এক্সপার্ট হেয়ার স্টাইলারদের সঠিক সমন্বয় আর কাস্টম-মেইড সার্ভিস নিশ্চিত করতে ছাঁটাই সব সময় বদ্ধপরিকর। এভাবে ক্রমেই দেশের সর্বস্তরে সকলের দোরগোড়ায় পৌঁছে যাবে ‘ছাঁটাই’-এর সেলুন সার্ভিস। খুব শিগগির আসছে ‘ছাঁটাই’র অ্যাপ।”

‘ছাঁটাই’-এর অফিশিয়াল ফেসবুক পেজ : https://www.facebook.com/chhataibd/