ঈদের পোশাকের চাহিদা মেটাতে অনলাইনে ‘সারা’

Looks like you've blocked notifications!

বিশ্বব্যাপী চলছে করোনার প্রাদুর্ভাব। আর এর মধ্যেই পালিত হচ্ছে পবিত্র রমজান। আসন্ন পবিত্র ঈদুল ফিতর সামনে রেখে সামাজিক দূরত্ব বজায় রাখার নিমিত্তে ‘সারা’ লাইফস্টাইল এবার অনলাইনের মাধ্যমেই পণ্য পৌঁছে দেবে গ্রাহকের দরজায়। সব নিরাপত্তা মেনে শুধু ঢাকাতে অনলাইনে তথা সারার নিজস্ব ওয়েবসাইট এবং সামাজিক যোগাযোগমাধ্যমে সারার পেজ থেকে পণ্য অর্ডার করলেই গ্রাহকের কাছে পৌঁছে যাবে।

বরাবরের মতো এবারও সারার ঈদ আয়োজনে গুণগত মান ও ক্রেতাদের ক্রয়ক্ষমতার বিষয়টি প্রাধান্য দেওয়া হয়েছে। ঈদ আয়োজনে মেয়েদের জন্য থাকছে পার্টি ওয়্যার সিঙ্গেল পিস, পার্টি ওয়্যার থ্রি-পিস, এক্সক্লুসিভ শাড়ি, প্রিন্টেড শাড়ি, কুর্তি, প্রিন্টেড থ্রি-পিস, ফ্যাশন টপস ও ডেনিম।

সারার এই আয়োজনে ছেলেদের জন্য থাকছে পাঞ্জাবি, ক্যাজুয়াল শার্ট, ফরমাল শার্ট, টি-শার্ট, পোলো শার্ট, চিনো প্যান্ট, জগার্স, কার্গো প্যান্ট, ডেনিম প্যান্ট ও পায়জামা।

এ ছাড়া শিশুদের জন্য থাকছে ফ্রক, টপস, স্কার্ট সেট, টপস-বটম সেট, থ্রিপিস, পাঞ্জাবি, শার্ট, টি-শার্ট, পোলো শার্ট, শার্ট-প্যান্ট সেট, বটমস, পাঞ্জাবি-পায়জামা, নিউ বর্ন-নিমা সেট।

সারা লাইফস্টাইল লিমিটেডের সহকারী ব্যবস্থাপক (পাবলিক রিলেশন্স) শেখ রাহাত অয়ন জানিয়েছেন, সারার ঈদ আয়োজনে এবারের অন্যতম আকর্ষণ ফুল ফ্যামিলি কালেকশন—পাঞ্জাবি, থ্রিপিস, শাড়ি, টি-শার্ট, পোলো শার্ট। সারার নিজস্ব ওয়েবসাইট (www.saralifestyle.com.bd), ফেসবুক পেজ (www.facebook.com/saralifestle.bd) ও ইনস্টাগ্রাম (sara lifestyle ltd) থেকে ক্রেতারা ঢাকার ভেতরে অর্ডার করে এই ক্রান্তিলগ্নে হোম ডেলিভারি পেতে পারেন আর ঈদের আনন্দ একসঙ্গে মিলে উপভোগ করতে পারেন।