ঈদে সেইলরের ট্রেন্ডি পোশাক

Looks like you've blocked notifications!
ঈদে সেইলরের ট্রেন্ডি পোশাক। ছবি : সংগৃহীত

আমাদের দেশে বছরের সবচেয়ে বড় উৎসব ঈদুল ফিতর। ঈদের ছুটিতে সবাই বন্ধু, আত্মীয়-স্বজন, অফিসের কলিগসহ বিভিন্ন সামাজিক গ্রুপের সাথে পার্টি, মিটআপ প্রোগ্রাম ও আড্ডায় অংশগ্রহণ করে। ফ্যাশন সচেতন সবাই পার্টিতে সবচেয়ে আকর্ষণীয় লুক ও পোশাকে উপস্থিত হতে পছন্দ করে। এই উপযোগিতা পূরণের লক্ষ্যে সেইলর ঈদ ফেসটিভ স্পটলাইট সংগ্রহ। এ ছাড়া সেইলর ক্রেতাদের নতুন ফ্যাশন ট্রেন্ড অনুসারে নিয়ে এসেছে ঈদ এথনিক সেরিন ক্যাম্পেইন।

ঈদ ফেসটিভ স্পটলাইট সংগ্রহে ছেলেদের পার্টি ও আড্ডায় ইউনিক উপস্থিতির জন্য উপযোগী আভিজাত্যপূর্ণ পোশাকের সমারোহ রয়েছে। এর মধ্যে পাঞ্জাবি স্যুট, প্যাটার্ন ভেরিয়েশনের কুর্তা, প্রিমিয়াম কুর্তা স্যুট উল্লেখযোগ্য। মেয়েদের জন্য গাউন, কুর্তি স্যুট, থ্রি পিস-সহ বিভিন্ন প্যাটার্নের ইভিনিং ওয়্যার আছে। গ্রীষ্মের উষ্ণ আবহাওয়ার কথা ভেবে লাইটওয়েট সফট শাইনি ফেব্রিক ব্যবহার করে ঈদ ফেসটিভ স্পটলাইট সংগ্রহ প্রস্তুত করা হয়েছে।

সেইলরের ঈদ এথনিক সেরিন ক্যাম্পেইনে প্রাচীন বাংলার এই ঐতিহ্য ও আভিজাত্যের স্থানের সাথে সামঞ্জস্যপূর্ণ পোশাকের সমারোহ প্রদর্শন করা হয়েছে। সেইলরের এবারের ঈদের এথনিক সেরিন সংগ্রহে পুরুষের পাঞ্জাবি, কাবলি, পাঞ্জাবি স্যুট ও নারীদের সালোয়ার স্যুট, থ্রি পিস, টু পিস ও কুর্তি কালেকশনের প্রদর্শন করা হয়েছে।

সেইলর ঈদ এথনিক সেরিন সংগ্রহে গ্রীষ্মের আবহাওয়ার কথা চিন্তা করে আরামদায়ক কটন, সিফন ও সিল্ক ফেব্রিকের ব্যবহার করা হয়েছে। সেইলর ঈদের দুটি সংগ্রহ পাওয়া যাচ্ছে দেশব্যাপী সব আউটলেট ও অনলাইনে।