এবার বিশ্বরঙের দাদা ও দিদি হলেন যাঁরা

Looks like you've blocked notifications!
শারদ সাজে বিশ্বরঙের দিদি ও দাদা আয়োজনের গ্রান্ড ফিনালে। ছবি : সংগৃহীত

বিশ্বরঙ সুদীর্ঘ ২৭ বছর ধরে বাংলাদেশের ফ্যাশন ইন্ডাস্ট্রিতে অন্যতম ফ্যাশন ব্র্যান্ড হিসেবে পরিচিত। এই ২৭ বছরে বাংলাদেশের ফ্যাশন ইন্ডাস্ট্রিকে বহু প্রতিভাবান শিল্পী উপহার দিয়েছে বিভিন্ন ইভেন্ট আয়োজনের মাধ্যমে, যাঁরা নিজস্ব প্রতিভায় প্রতিনিয়ত আলোকিত করছেন এ দেশের মিডিয়া অঙ্গনকে।

বিশ্বরঙের আয়োজনে ‘২০-২০ কালারস’, ‘বাসন্তী সুন্দরী’ ও ‘শারদ সাজে বিশ্বরঙের দিদি’ প্ল্যাটফর্ম থেকে যাঁরা বিজয়ী হয়েছেন, তাঁদের সবাই নাটক, সিনেমা, বিজ্ঞাপনে ভালো ভালো কাজ উপহার দিচ্ছেন সেই ধারাবাহিকতায় শারদীয় দুর্গাপূজা উপলক্ষে আয়োজন করা হয়েছিল সপ্তম বারের মতো ‘শারদ সাজে বিশ্বরঙের দিদি এবং দাদা ২০২২’ প্রতিযোগিতার।

এই প্রতিযোগিতার গ্র্যান্ড ফিনালে, পুরস্কার প্রদান ও সাংস্কৃতিক অনুষ্ঠানট গতকাল যমুনা ফিউচার পার্কের ওয়েস্ট কোর্টে আয়োজন করা হয়। মডেলদের ক্যাটওয়াক, প্রতিযোগীদের ফ্যাশন শো, গান, নৃত্য, জনপ্রিয় সেলিব্রেটিদের প্রাণবন্ত আড্ডা আর পারফরম্যান্স, শ্বাসরুদ্ধকর উত্তেজনায় ভরা প্রতিযোগিতার নানান পর্ব নিয়ে সাজানো হয়েছিল এ আয়োজন।

প্রায় ১০ হাজার প্রতিযোগী থেকে ৫০০ জনকে প্রাথমিক ভাবে বাছাই করা হয়, এদের মধ্য থেকে ২০০ জনকে গ্রুমিং করিয়ে সেখান থেকে বিভিন্ন ভাবে বাছাই প্রক্রিয়ার মাধ্যমে সবশেষ নির্বাচিত হন ১০ জন দাদা ও ১০ জন দিদি। এই ২০ জন থেকে দুজনকে ভূষিত করা হয়েছে ‘শারদ সাজে বিশ্বরঙের দিদি এবং দাদা ২০২২’।

এবারের আয়োজনে শারদ সাজে বিশ্বরঙের দিদি খেতাব জয় করেছেন শতাব্দী দাস এবং দাদা খেতাব জয় করেছেন আহাসানুল কবির জাসবীর। এ ছাড়া ছিল দদা এবং দিদি প্রথমম রানারআপ প্রেমা ও তামিম তানভীর, দ্বিতীয় রানারআপ তনিমা বর্মা তমা এবং খান মেহেদী জয় ও তানভীর আহম্মেদ নোমান। এ ছাড়া অংশগ্রহণ করা শিশুদের মধ্য থেকে দুজনকে দেওয়া হয়েছে দাদা ও দিদি সম্মান।

অনুষ্ঠানে বিচারক ছিলেন স্বনামধন্য অভিনেত্রী শম্পা রেজা, বিশিষ্ট সংগীত পরিচালক ও সুরকার ইমন সাহা , চিত্রনায়িকা অপু বিশ্বাস, চিত্রনায়িকা পূজা চেরি, চিত্রনায়ক নিরব, বিশিষ্ট সাংবাদিক মুন্নি সাহা, স্বনামধন্য নাট্য ও চলচ্চিত্র নির্মাতা চয়নিকা চৌধুরী, নৃত্যশিল্পী ওয়ার্দা রিহাব এবং বিশ্বরঙের কর্ণধার ও স্বনামধন্য ফ্যাশন ডিজাইনার বিপ্লব সাহা।

আরও উপস্থিত ছিলেন যমুনা গ্রুপের পরিচালক ড. মোহাম্মদ আলমগীর আলম, বিশিষ্ট ব্যবসায়ী, ড্রিম হলিডে পার্ক-এর ব্যবস্থাপনা পরিচালক প্রবীর সাহা, বিশিষ্ট অভিনেত্রী মিলি বাশার, বিশিষ্ট অভিনেতা আজম খান, সংগীত শিল্পী কর্ণিয়া, চিত্রনায়ক শিপন মিত্র, চিত্রনায়ক ইমন, চিত্রনায়ক ও মডেল অভিনেতা সাঞ্জু জন, নৃত্যশিল্পী রানী চৌধুরী, ফ্যাশন কোরিওগ্রাফার বুলবুল টুম্পা, সংগীতশিল্পী সুস্মিতা সাহাসহ অনেকেই।