কর্মক্ষেত্রে স্বাচ্ছন্দ্যের ক্যাজুয়াল পোশাক

Looks like you've blocked notifications!
গ্রামীণ ইউনিক্লোর ক্যাজুয়াল পোশাক। ছবি : সংগৃহীত

আগে দর্শনধারী পরে গুণবিচারি প্রচলিত এই ধারণার কারণে মনে করা হয়, কর্মক্ষেত্রে থাকতে হবে ফিটফাট। তাই পোশাকেও অনেকে পছন্দ করেন ফুল ফরমাল পোশাক। সময়ের সাথে সাথে এই ধারণারও পরিবর্তন হচ্ছে। নিজেকে যেমন অন্যদের সামনে উপস্থাপন করতে হয় বিশেষ ভাবে, ঠিক তেমনই পোশাক যদি কমফোর্টেবল না হয় তাহলে কখনওই প্রশান্তির সাথে কোনও কাজ করা যায় না।

কর্মক্ষেত্রে পোশাকের প্রচলিত ধারণার অনেক পরিবর্তন হচ্ছে এখন। মানুষ এখন কর্মক্ষেত্রে পছন্দ করে আরামদায়ক ক্যাজুয়াল পোশাক। হোক সেটি অফিস বা অফিসের চার দেয়ালের বাইরের কোনও কাজ; স্মার্ট ক্যাজুয়াল পোশাকই আধুনিক তরুণ প্রজন্মের প্রথম পছন্দ।

পোশাকের ব্র্যান্ড গ্রামীণ ইউনিক্লো তাই বিভিন্ন ক্যাজুয়াল পোশাক নিয়ে করছে ক্যাজুয়াল ওয়ার্ক ওয়্যার ক্যাম্পেইন। ক্যাজুয়াল মানেই কমফোর্টেবল, এই কনসেপ্টে তারা নিয়ে এসেছে বিভিন্ন পোশাক।

এ প্রসঙ্গে গ্রামীণ ইউনিক্লোর ব্যবস্থাপনা পরিচালক নাজমুল হক বলেন, ‘গ্রামীণ ইউনিক্লো কাজ করছে পোশাকের মাধ্যমে মানুষের জীবনযাত্রার মান উন্নয়নে। তাই চাহিদা ও সময়ের সাথে মিল রেখে গ্রামীণ ইউনিক্লো কাজ করছে ক্যাজুয়াল পোশাক নিয়ে। আমরা বিশ্বাস করি, ক্যাজুয়াল পোশাকেই নিশ্চিত হয় আলটিমেট কমফোর্ট। আর মানুষ যখন কমফোর্টেবল থাকে, তখন তার প্রোডাক্টিভিটি ও ক্রিয়েটিভিটি বাড়াতে সহযোগিতা করে।’

গ্রামীণ ইউনিক্লোর এই কালেকশনগুলো বসুন্ধরা সিটি, যমুনা ফিউচার পার্ক, ধানমণ্ডি সাইন্সল্যাব মোড়, কাঁটাবন মোড়, খিলগাঁও তালতলা, নয়াপল্টন, মোহাম্মদপুর রিং রোড, ধানমণ্ডি মেট্রো শপিং মল, যাত্রাবাড়ি শহীদ ফারুক রোড, ওয়ারী র‌্যাংকিন স্ট্রিট, গুলশান বাড্ডা লিংক রোড, সাভার সিটি সেন্টার, নিউ এলিফ্যান্ট রোড, বেইলি রোড, জয়দেবপুর বাজার রোড এবং নরসিংদী বৌয়াকুঢ় মোড় স্টোরে পাওয়া যাবে। এ ছাড়া অনলাইনে অর্ডার দেওয়া যাবে।