কে হতে চান বিশ্বরঙের দিদি ও দাদা?

Looks like you've blocked notifications!
শারদ সাজে পূজা চেরি ও নিরব হোসেন। ছবি : সংগৃহীত

বিশ্বরঙ সুদীর্ঘ ২৭ বছর ধরে বাংলাদেশের ফ্যাশন ইন্ডাস্ট্রিতে অন্যতম ফ্যাশন ব্র্যান্ড হিসেবে পরিচিত একটি নাম। এই ২৭ বছরে বাংলাদেশের ফ্যাশন ইন্ডাস্ট্রিকে বহু প্রতিভাবান মডেল উপহার দিয়েছে বিভিন্ন ইভেন্ট আয়োজনের মাধ্যমে, যাঁরা নিজস্ব প্রতিভায় প্রতিনিয়ত আলোকিত করছে এ দেশের মিডিয়া অঙ্গনকে।

সেই ধারাবাহিকতায় সপ্তম বারের মতো শুরু হতে যাচ্ছে শারদ সাজে বিশ্বরঙের দিদি-২০২২ এবং দ্বিতীয় বারের মতো শুরু হতে যাচ্ছে শারদ সাজে বিশ্বরঙের দাদা-২০২২।

বিগত বছরগুলোতে শারদ সাজে বিশ্বরঙের দিদি ও দাদা প্ল্যাটফর্ম থেকে যাঁরা বিজয়ী হয়েছেন, তাঁদের সবাই এখন মিডিয়া জগতের নাটক, সিনেমা, বিজ্ঞাপনে ভালো ভালো কাজ উপহার দিচ্ছেন। তাঁরা হয়তো আগামী সময়ের উজ্জ্বল নক্ষত্র হয়ে থাকবেন। তাই আপনিও প্রস্তুতি নিন।

দেশের যে কোনও প্রান্ত থেকে যে কোনও বয়সের যে কোনও ধর্মের যে কোনও বয়সের ছেলেমেয়ে অংশগ্রহণ করতে পারবেন এই প্রতিযোগিতায়।

নিয়মাবলি

* বায়োডাটাসহ শারদ সাজে বিশ্বরঙের দিদি-২০২২-র জন্য ছবি ও ভিডিও পাঠিয়ে দিতে হবে ১৬ আগস্ট ২০২২-এর মধ্যে bishworangdidievent@gmail.com ঠিকানায়।

* বায়োডাটাসহ শারদ সাজে বিশ্বরঙের দাদা-২০২২ ছবি ও ভিডিও পাঠিয়ে দিতে হবে ১৬ আগস্ট ২০২২-এর মধ্যে bishworangdadaevent@gmail.com ঠিকানায়।

* প্রতিযোগিতায় বিচারক থাকবেন বাংলাদেশের প্রখ্যাত মিডিয়া ব্যক্তিত্বরা।

অতএব আর দেরি কেন, আজই পাঠিয়ে দিন শারদ সাজে আপনার ছবি ও ভিডিও এবং হয়ে যান বিশ্বরঙের দিদি ও দাদা।