গ্রামীণ ইউনিক্লোর ঈদ আয়োজন

Looks like you've blocked notifications!
গ্রামীণ ইউনিক্লোর পোশাকে দুই অঙ্গনের চার তারকা। ছবি : সংগৃহীত

ঈদের আনন্দ মানেই নতুন পোশাক। নতুন ডিজাইনের পোশাক ছাড়া ঈদ কল্পনা করা যায় না। আনন্দ ও উৎসবের ঈদে স্বাচ্ছন্দ্যের পোশাক যোগ করে নতুন মাত্রা। আর তাই ঈদের পোশাকে নতুন ডিজাইনের সাথে কমফোর্ট বিবেচনায় গ্রামীণ ইউনিক্লো এবার সাজিয়েছে ঈদ কালেকশন।

এবারের ঈদে গ্রামীণ ইউনিক্লোর রয়েছে ছেলেদের জন্য বিশেষ ফেব্রিকে তৈরি পাঞ্জাবি কালেকশন, যা সাধারণ কাপড়ের চাইতে হালকা ও টেকসই। ট্রাডিশনাল পাঞ্জাবির কালেকশনের পাশাপাশি অনেক নতুন কটনের তৈরি প্রিন্টেড শার্টও ঈদে ক্যাজুয়াল পোশাক হিসেবে পাওয়া যাচ্ছে। ফরমাল ক্যাটাগরিতে আছে বিজনেস শার্ট, নন আয়রন ইজি কেয়ার শার্ট,  প্রতিদিনের পরিধানের জন্য আরামদায়ক প্রিমিয়াম লিনেন শার্ট। বটমস হিসেবে পাজামার সাথে রয়েছে স্লিম ফিট চিনো প্যান্টস, ডেনিম প্যান্টস, কাইতেকি প্যান্টস এবং আরও অনেক কিছু।

মেয়েদের জন্য গ্রামীণ ইউনিক্লোতে রয়েছে কারচুপি কাজ করা জর্জেট কামিজ এবং আরামদায়ক ভিসকস কামিজ। এ ছাড়া প্রতিদিন পরিধানের জন্য রয়েছে বিভিন্ন রঙের ও প্রিন্টের লং শার্ট, টপস ও টিউনিকস। বটমস কালেকশন হিসেবে কামিজের জন্য রয়েছে এমব্রয়ডারি স্ক্যান্টস, পালাজো, লেগিংস এবং প্রতিদিন ব্যবহারের জন্য আছে কাইতেকি প্যান্টস চিনো এবং কাইতেকি প্যান্টস (উল লাইক )।

ঈদ কালেকশন সম্পর্কে গ্রামীণ ইউনিক্লোর ব্যবস্থাপনা পরিচালক নাজমুল  হক বলেন, ‘ঈদে প্রতিবারই আমরা নতুন নতুন কালেকশন নিয়ে আসি। এবার আমরা কমফোর্টকে প্রাধান্য দিয়ে নতুন কালেকশন নিয়ে এসেছি। সব রকম ক্রেতার চাহিদা বিবেচনা করে আমরা ছেলেমেয়েদের বিভিন্ন রকম ডিজাইনের ও ফেব্রিকের পোশাক নিয়ে এসেছি। পোশাকের রঙের ক্ষেত্রেও এবার বৈচিত্র্য থাকবে। ঈদের এই উৎসবে পোশাকের মাধ্যমে আমরা আনন্দ ছড়িয়ে দিতে চায়।’

ছেলেদের ঈদ আইটেম ১৫০ থেকে এক হাজার ৯৯০ টাকায় এবং মেয়েদের আইটেম ৩৯০ থেকে দুই হাজার ৬৯০ টাকায় গ্রামীণ ইউনিক্লোর স্টোরে পাওয়া যাবে।