ঘরে বসে ঈদের শপিং করুন আইকার্নিভালে

Looks like you've blocked notifications!
আইকার্নিভাল থেকে ঘরে বসে করুন ঈদের শপিং। ছবি : কোলাজ

দেশের এই আপৎকালীন সময়ে কার্নিভাল ইন্টারনেট, ডটলাইনস গ্রুপের একটি উদ্যোগ নিয়ে এসেছে একটি ভিন্ন রকমের সমাধান আইকার্নিভাল, যা দেশের প্রথম কন্টাক্টলেস মেলা প্ল্যাটফর্ম। এতে আছে এন্ড-টু-এন্ড ডিজিটাল অটোমেশন ইনফ্রাস্ট্রাকচার।

মানুষ এখন এক জায়গাতেই পাবেন সব বড় বড় ফ্যাশন ব্র্যান্ড আর ঘরে বসেই নিরাপদে ও স্বাচ্ছন্দ্যে করতে পারবেন পরিবার ও আত্মীয়-স্বজনের জন্য ঈদের কেনাকাটা। www.icarnival.io-এ ভিজিট করে সবাই সহজেই দেখে নিতে পারবেন ঈদ উপলক্ষে নারী, পুরুষ ও শিশুদের জন্য বড় বড় ফ্যাশন ব্র্যান্ডগুলোর নিত্যনতুন সব ডিজাইন। কাছের মানুষকে উপহার দিতে কেনা যাবে আইকার্নিভালের গিফট কার্ড, যা ব্যবহার করে পরবর্তী সময়ে তাঁরা আইকার্নিভাল থেকে কেনাকাটা করতে পারবেন।

এ রকম ভিন্ন ধাঁচের আধুনিক সমাধান এখন সময়ের দাবি। ডটলাইনস, দেশের বড় বড় সব মিডিয়া হাউসগুলোর টেকনোলজি সল্যুশন প্রোভাইডার, শীর্ষস্থানীয় তিনটি মিডিয়া ব্র্যান্ডকে পার্টনার হিসেবে নিয়ে এসেছে—প্রিন্ট মিডিয়া থেকে ডেইলি স্টার এবং ইলেক্ট্রনিক মিডিয়া থেকে একাত্তর টিভি ও এনটিভি। মিডিয়াগুলোর সঙ্গে এই পার্টনারশিপ আইকার্নিভাল প্ল্যাটফর্মটিকে সর্বাধিক মানুষের কাছে পরিচয় করিয়ে দিতে সহায়তা করবে এবং সবাইকে উদ্বুদ্ধ করবে এবারের ঈদ কেনাকাটা আইকার্নিভালে করতে, যা খুবই সহজ এবং নিরাপদ।

এ ছাড়া আইকার্নিভাল গিফট কার্ড লোভনীয় অফারে ক্রেতাদের কাছে পৌঁছে দিয়ে ঈদের কেনাকাটাকে আরও আনন্দঘন করতে ডটলাইনস পার্টনারশিপ করেছে দেশের বৃহত্তম  ই-কমার্স প্ল্যাটফর্ম ইভ্যালির সঙ্গে। পাশাপাশি আর্ত-মানবতার সেবায় নিয়োজিত হতে ডটলাইনস, এই উদ্যোগ থেকে লব্ধ অর্থের একটা উল্লেখযোগ্য অংশ মহামারির এই কঠিন সময়ে অসহায় পরিবারগুলোর সহায়তায় পৌঁছে দিতে বিদ্যানন্দ ফাউন্ডেশনের সঙ্গে পার্টনারশিপ করেছে। যার মাধ্যমে  আইকার্নিভালের সেলস মার্জিনের ২৫ শতাংশ চলে যাবে বিদ্যানন্দের তহবিলে। 

ডটলাইনসের আরও দুটি উদ্যোগ ফস্টার পেমেন্ট, সর্বাধুনিক অনলাইন পেমেন্ট গেটওয়ে এবং ইকুরিয়ার, সর্বাধুনিক লজিস্টিক সার্ভিস, একজোট হয়ে নিশ্চিত করছে যেন বিশ্বের যেকোনো প্রান্ত থেকে যে কেউ অনায়াসে আইকার্নিভাল থেকে কেনাকাটা করে তা দেশের যেকোনো প্রান্তে তাঁর প্রিয়জনের কাছে পৌঁছে দিতে পারেন।