চট্টগ্রামে ‘বি টু’র শোরুম উদ্বোধন করলেন মৌসুমী

Looks like you've blocked notifications!
চট্টগ্রামে ‘বি টু’র নতুন শোরুম উদ্বোধন করেছেন চিত্রনায়িকা মৌসুমী। ছবি : সংগৃহীত

চট্টগ্রামে ফ্যাশন হাউস ‘বি টু’র নতুন শোরুম উদ্বোধন করলেন প্রিয়দর্শিনী অভিনেত্রী মৌসুমী। গতকাল বুধবার বিকেলে ফিতা কেটে শোরুম উদ্বোধন করেন তিনি, এর পর কেক কাটেন।

মৌসুমী বলেন, ‘পোশাকের ব্যাপারে আমি সব সময় একটু বেশিই সচেতন। ভালো পোশাক সংগ্রহ করার জন্য দেশ-বিদেশের অনেক জায়গায় গিয়েছি। বিভিন্ন দেশের পোশাকের আলাদা আলাদা ধরনও আমাকে বেশ আকর্ষণ করে। বি টুর শোরুমের মধ্যে আলাদা ফ্যাশন পেয়েছি। তাদের পোশাক আমাকে আকর্ষণ করে। যে কারণে আমি এই শোরুম উদ্বোধন করছি। আমি আমার ফ্যানদের সঙ্গে প্রতারণা করতে চাই না।’

‘আমি এর আগে বরিশালে এদের প্রথম শোরুম উদ্বোধন করেছিলাম। বরিশালে আমার শ্বশুরবাড়ি, এই শোরুমের জন্য প্রথম শ্বশুরবাড়ি যাওয়া হয়েছিল। এ কারণে এই ফ্যাশন হাউসের সঙ্গে আমার অন্য রকম একটা সম্পর্ক তৈরি হয়েছে,’ যোগ করেন মৌসুমী।

প্রতিষ্ঠানের কর্ণধার সুশ্লেষা পোদ্দার বীথি বলেন, ‘আমরা চেষ্টা করছি মানসম্পন্ন পোশাক দেশের সব জেলা ও বিভাগীয় শহরে পৌঁছে দিতে। কারণ, দেশের বাইরে বা ঢাকাতে এসে অনেকেরই পোশাক কেনা সম্ভব নয়। আমাদের এখানে ইমপোর্ট আইটেমসহ রেডিমেট—ছেলেমেয়েদের সব ধরনের পোশাক সাশ্রয়ী মূল্যে পাওয়া যায়।’

এ সময় স্পাক গিটারের পরিচালক বাবুল পোদ্দার, আরএফএলের ব্যবস্থাপনা পরিচালক আর এন পল, ইফকো কমপ্লেক্সের ব্যবস্থাপনা পরিচালক প্রিন্সসহ চট্টগ্রামের অনেক ব্যবসায়ী উপস্থিত ছিলেন।