জুটি বাঁধলেন নিরব-দীঘি!

Looks like you've blocked notifications!
বিশ্বরঙের ফটোশুটে নিরব-দীঘি। ছবি : সংগৃহীত

বাঙালির প্রাণের উৎসব পহেলা বৈশাখ উপলক্ষে এরই মধ্যে নানা আয়োজন শুরু হয়ে গেছে। এই উৎসবকে কেন্দ্র করে নাটক, মিউজিক ভিডিও, ফ্যাশন ভিডিওসহ ফ্যাশন হাউসগুলোর বিভিন্ন ফটোশুটে অংশ নিচ্ছেন দেশের জনপ্রিয় সব তারকা।

এরই ধারাবাহিকতায় দেশের অন্যতম ফ্যাশন হাউস বিশ্বরঙের ফটোশুটে প্রথম বারের মতো জুটি বাঁধলেন চিত্রনায়ক নিরব ও চিত্রনায়িকা প্রার্থনা ফারদিন দীঘি।

বিশ্বরঙ সূত্র জানিয়েছে, এই প্রথম নিরবের সাথে কাজ করতে পারায় ভীষণ উচ্ছ্বসিত দীঘি। নায়িকা দীঘি বলেন, ‘প্রথম বার ফ্যাশন হাউস বিশ্বরঙের জন্য শুট করলাম। এত বড় মাপের ফ্যাশন হাউসের সাথে কাজ করতে পেরে খুবই ভালো লাগছে। বিশ্বরঙের কর্ণধার বিপ্লব সাহা দাদা অনেক ভালো মানুষ। আমরা খুব মজা করে কাজটি করেছি।’

চিত্রনায়ক নিরব বলেন, ‘আমি বিশ্বরঙ পরিবারেরই একজন। বিপ্লব সাহা দাদার সব কাজেই আমি থাকার চেষ্টা করি।’

ফ্যাশন ডিজাইনার ও বিশ্বরঙের কর্ণধার বিপ্লব সাহা বলেন, নিরব ও দীঘিকে এক ফ্রেমে আনার প্রথম কাজটি করতে পেরে তাঁর ভালো লাগছে। এর আগে নিরবের সঙ্গে অনেক বার কাজ করেছেন। নিরব তাঁর ক্যারিয়ারের প্রথম থেকেই বিশ্বরঙের সাথে সম্পৃক্ত।

বিপ্লব সাহা বলেন, ‘বিশ্বরঙ পরিবারের নতুন সদস্য দীঘি আমার খুব আদরের ছোট বোন। ওদের দুজনের রসায়ন দেখার জন্য সবাইকে বিশ্বরঙের অফিশিয়াল ফেসবুক পেজে চোখ রাখতে হবে। আশা করি, নতুন এই জুটির কাজ সবার ভালো লাগবে।’