রাশিফল

ধনুর পাওনা টাকা আদায়, চিকিৎসকের পরামর্শ নিন সিংহ

Looks like you've blocked notifications!

আজ আপনার জন্মদিন হলে পাশ্চাত্য জ্যোতিষে আপনি মীন রাশির জাতক/জাতিকা। আপনার জন্মসংখ্যা : ৪। আপনার ওপর প্রভাবকারী গ্রহ : ইউরেনাস ও নেপচুন। আপনার শুভ সংখ্যা : ৪ ও ৭। শুভ বার : রবি ও সোম। শুভ রত্ন : গার্নেট ও এমিথিস্ট।

মেষ (২১ মার্চ-২০ এপ্রিল)

সামাজিক কোনো কাজে অংশগ্রহণ করতে পারেন। সেক্ষেত্রে সাফল্যের সম্ভাবনা আছে। সুনাম ও মর্যাদা বৃদ্ধি পেতে পারে। পিতৃস্বাস্থ্য ভালো যাবে। কর্মস্থলে সিনিয়রদের সঙ্গে মানিয়ে চলুন।

বৃষ (২১ এপ্রিল-২০ মে)

উচ্চ শিক্ষার্থীদের জন্য সময় মোটামুটি অনুকূল থাকবে। জ্ঞানস্পৃহা বৃদ্ধি পাবে। কোনো আশা পূরণ হতে পারে। ভ্রমণের সুযোগ পেতে পারেন। ভাগ্যোন্নয়ের প্রচেষ্টা জোরদার করুন।

মিথুন (২১ মে-২০ জুন)

অতীন্দ্রিয় শাস্ত্রাদির প্রতি আগ্রহবোধ করতে পারেন। ব্যবসায়িক দিক খুব একটা ভালো যাবে না। বিক্রয়-বাণিজ্যে লোকসান হতে পারে। শরীর অসুস্থ হতে পারে। অবহেলা না করে চিকিৎসকের পরামর্শ গ্রহণ করুন।

কর্কট (২১ জুন-২০ জুলাই)

ব্যবসায়িক দিক মোটামুটি ভালো থাকতে পারে। বিনিয়োগের ক্ষেত্রে ভেবে চিন্তে সিদ্ধান্ত নিন। অপরের প্রতি সদাচরণ করুন। পারস্পরিক সামাজিক সম্পর্ক বজায় রাখুন। জ্ঞাতি শত্রু সম্পর্কে সতর্ক থাকুন।

সিংহ (২১ জুলাই-২১ আগস্ট)

শরীর খুব একটা ভালো যাবে না। সাময়িক কোনো অসুস্থতায় ভুগতে পারেন। প্রয়োজনে চিকিৎসকের পরামর্শ নিন। কর্মস্থলে কোনো সমস্যার উদ্ভব হতে পারে। চাকরিজীবীরা কর্তৃপক্ষের সঙ্গে মতানৈক্য এড়িয়ে চলুন।

কন্যা (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর)

শিল্প সংস্কৃতির প্রতি আগ্রহবোধ করতে পারেন। পড়াশোনায় মন বসানো সহজ হতে পারে। ধর্মীয় কাজে আনন্দ পাবেন। নিজের মনোভাব স্পষ্ট করে প্রকাশ করুন। সন্তানের সঙ্গে মতবিরোধ দেখা দিতে পারে।

তুলা (২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর)

অসুস্থ মায়ের যথাযথ চিকিৎসার ব্যবস্থা করুন। আত্মীয়দের সঙ্গে সুসম্পর্ক বজায় রাখুন। কোনো ব্যাপারেই উত্তেজিত হওয়া ঠিক হবে না। পথ চলাচলে সতর্ক থাকুন। আধ্যাত্মিক চিন্তা চেতনায় সমৃদ্ধি আসতে পারে।

বৃশ্চিক (২৩ অক্টোবর-২১ নভেম্বর)

দিনটি মিশ্র সম্ভাবনাময়। প্রবাসী আপনজনের সঙ্গে যোগাযোগ হতে পারে। প্রাপ্ত তথ্য ভালোভাবেই যাচাই করে নিন। কণ্ঠ সংক্রান্ত কোনো ঝামেলা হতে পারে। প্রয়োজনে যথাযথ চিকিৎসা নিন।

ধনু (২২ নভেম্বর-২০ ডিসেম্বর)

বাড়িতে অতিথি আসতে পারে। অতিথি আপ্যায়নের জন্য ব্যয় বৃদ্ধি পেতে পারে। পাওনা টাকা আদায়ের জন্য তাগাদা দিন। কাউকে কোনো কথা দেওয়ার আগে ভালোভাবে ভেবে চিন্তে নিন। চক্ষু সংক্রান্ত কোনো সমস্যায় ভোগার আশঙ্কা আছে।

মকর (২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি)

দাম্পত্য সম্পর্ক মোটামুটি ভালো থাকতে পারে। শরীর ভালো থাকবে। মানসিক প্রশান্তি বজায় থাকতে পারে। কোনো বিশেষ রং ভালো লাগতে পারে। বিনয়ী আচরণ দিয়ে অন্যকে মুগ্ধ করতে পারবেন।

কুম্ভ (২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি)

সময় খুব একটা অনুকূল না-ও থাকতে পারে। অনভিপ্রেত কোনো সংবাদ পেতে পারেন। শোকগ্রস্ত হওয়ার আশঙ্কা আছে। ব্যয় বৃদ্ধি পেতে পারে। গোপন শত্রু সম্পর্কে সতর্ক থাকুন।

মীন (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ)

আর্থিক দিক মোটামুটি ভালো থাকতে পারে। কোনো আশা পূরণ হতে পারে। পেশাগত যোগাযোগ চালিয়ে যান। ভবিষ্যতের জন্য কোনো পরিকল্পনা গ্রহণ করতে পারেন। সাংগঠনিক কাজে সুফল পাবেন।