ফোন ধরার স্টাইল দেখে বুঝে নিন আপনার ব্যক্তিত্ব কেমন

Looks like you've blocked notifications!
ফ্রিপিকের সৌজন্যে প্রতীকী ছবি

আজকাল একটি স্মার্টফোন ছাড়া সবার জীবন অচল। আপনি কিসের জন্য ফোন ব্যবহার করছেন তা আপনার আগ্রহ এবং পছন্দ সম্পর্কে বলে দিবে। 

কিন্তু আপনি কী জানেন যে, আপনি কীভাবে আপনার ফোন ধরছেন তা আপনার ব্যক্তিত্ব সম্পর্কে অনেক কিছু বলতে পারে; টাইমস অব ইন্ডিয়া জানিয়েছে সেগুলো। 

একই হাতে ফোন ধরা এবং বুড়ো আঙুল ব্যবহার করা

এই স্টাইলটি প্রকাশ করে যে, আপনি একজন আত্মবিশ্বাসী ব্যক্তি। জীবনে দ্রুত উন্নতি করতে চান। আপনি জীবনের চ্যালেঞ্জগুলিকে ভয় পান না। কঠোর পরিশ্রম থেকে দূরে সরে যান না। আপনি বেশ আশাবাদী। আপনার সঙ্গীর জন্য যদি মোকাবিলা করতে হয় তাহলে আপনি সামনে এগিয়ে যান।

দুই হাতে ফোন ধরা এবং একটি বুড়ো আঙুল ব্যবহার করা

এই স্টাইলটি দেখায় যে আপনি একজন সতর্ক ব্যক্তি। যে কোনও বড় সিদ্ধান্ত নেওয়ার আগে ঝুঁকিগুলো জেনে নিতে পছন্দ করেন। আপনি জ্ঞানী, চিন্তাশীল এবং সহানুভূতিশীল। প্রেমের ক্ষেত্রে  আপনি খুব বেশি নিয়ন্ত্রণ করার চেষ্টা করেন। 

দুই হাতে ফোন ধরে রাখা এবং উভয় আঙুল ব্যবহার করা

ফোন ব্যবহারের ক্ষেত্রে দুই হাত এবং আঙ্গুল ব্যবহার করলে বুদ্ধিমত্তার ইঙ্গিত প্রদান করে। জীবনকে আলিঙ্গন করার ক্ষেত্রে আপনি বেশ উদ্যমী। আপনি বুদ্ধিবৃত্তিক ভাবে উদ্দীপক কথোপকথনে জড়িত থাকতে উপভোগ করেন। যখন প্রেমের জীবনের কথা আসে, তখন আপনার কাছে রোমান্সের একটি নিষ্পাপ কিশোর-তুল্য ধারণা থাকে।

এক হাতে ফোন ধরে অন্য হাতের তর্জনী ব্যবহার

এটি প্রকাশ করে যে, আপনার একটি স্বতঃস্ফূর্ত ব্যক্তিত্ব রয়েছে। আপনি দুঃসাহসিক কার্যকলাপের প্রতি অনুরাগী। আপনার কল্পনা করার দক্ষতা আছে। আপনি সৃজনশীল ক্ষেত্রে একটি কর্মজীবন অনুসরণ করেন। রোমান্সের পরিপ্রেক্ষিতে, আপনি বিশ্বাস করেন যে, এটি আসলে দৈনন্দিন ছোট জিনিস। যা একটি সম্পর্ককে সবচেয়ে সুন্দর করে।