ফ্যাশন ব্র্যান্ড বিশ্বরঙ এখন বরিশালে

Looks like you've blocked notifications!
বরিশালে বিশ্বরঙের ১৯তম শো-রুম উদ্বোধন। ছবি : সংগৃহীত

বাংলাদেশের নন্দিত ফ্যাশন ব্রান্ড বিশ্বরঙ এখন বরিশালে। সুদীর্ঘ ২৭ বছরের পথ চলায় বিশ্বরঙ এ দেশের ফ্যাশন ভাবনায় এনেছে বৈচিত্র্য বিভিন্ন উৎসব-পার্বণ উদযাপনের মাধ্যমে। সেই ধারাবাহিকতায় ক্রেতা-সাধারণের ভালোবাসায় বিশ্বরঙ এখন বরিশালে, ফ্যাশনপ্রেমীদের কাঙ্ক্ষিত স্বপ্নপূরণের প্রত্যাশায়।

গতকাল শুক্রবার দুপুর আড়াইটায় বরিশালের জেলা প্রশাসক জসিম উদ্দিন হায়দার, জনপ্রিয় সংগীতশিল্পী সামিনা চৌধুরী, জনপ্রিয় চিত্রনায়ক ফেরদৌস আহমেদ, জনপ্রিয় চিত্রনায়িকা অপু বিশ্বাস, চিত্রনায়ক নিরব, চিত্রনায়ক ইমনসহ বরিশালের স্থানীয় গণ্যমান্য ব্যক্তিদের প্রাণবন্ত উপস্থিতিতে বিশ্বরঙের কর্ণধার ফ্যাশন ডিজাইনার বিপ্লব সাহার সঞ্চালনায় উত্তর বগুড়া রোডের নতুন বাজারে উদ্বোধন হয় প্রতিষ্ঠানটির ১৯তম শো-রুম।

বিশ্বরঙের শোরুমে পাওয়া যাচ্ছে শাড়ি, থ্রি-পিস, আনস্টিচ ড্রেস, পাঞ্জাবি, ফতুয়া, শার্ট, টি-শার্ট, মগ, বাচ্চাদের বাহাবি সব ড্রেস ইত্যাদি।

বরিশালে বিশ্বরঙের ১৯তম শো-রুম উদ্বোধন। ছবি : সংগৃহীত

বিশ্বরঙের সহযোগী ব্র্যান্ড শ্রদ্ধা পরিবারের শ্রদ্ধাভাজন ব্যক্তিটির জন্য নিয়ে এসেছে নতুন সব আয়োজন। দেশীয় কাপড়ে ঢিলেঢালা আরামদায়ক প্যাটার্ন, অতি উজ্জ্বল রঙের পরিবর্তে সহজিয়া শীতলতম হালকা রংই মূলত শ্রদ্ধার পোশাকের বিশেষ বৈশিষ্ট্য।

এ ছাড়া বিশ্বরঙের আরও একটি সহযোগী ব্র্যান্ড ফেইসরঙ। দেশীয় ঐতিহ্যের সঙ্গে আন্তর্জাতিক চলের সংমিশ্রণ ঘটিয়ে বাহারি নকশা ও বৈচিত্র্যময়তায় উপস্থাপন করেছে ফেইসরঙ। পোশাকের কাটিংয়ে এবং প্যাটার্নে থাকছে বিশেষ ধরনের ভিন্নতা। শিশুদের জন্য বিশ্বরঙের রয়েছে বিশেষ আয়োজন বিশ্বরঙ কিডস।

যে কেউ ঘরে বসে বিশ্বরঙ শোরুমের সব সামগ্রী কেনাকাটা করতে পারবেন অনলাইনে।