বাবা দিবসে বিশ্বরঙের পোশাকে ১৫% মূল্যছাড়

Looks like you've blocked notifications!

বিংশ শতাব্দীর প্রথম দিক থেকে বাবা দিবস পালন শুরু হয়। মায়ের পাশাপাশি বাবাও যে সন্তানের প্রতি দায়িত্বশীল, এটি বোঝানোর জন্যই এই দিবস পালন করা হয়ে থাকে। আপাত দৃষ্টিতে অনেকের কাছেই মা দিবস বা বাবা দিবস পালনের বিষয়টি খুব একটা গুরুত্ব পায় না। তাই বলে এ ধরনের দিবসগুলো একেবারেই যে অপ্রয়োজনীয়, তেমনটা মোটেও বলা যাবে না। সন্তানের জন্য বাবার ভালোবাসা অসীম। মুঘল সাম্রাজ্যের প্রতিষ্ঠাতা সম্রাট বাবর সন্তানের প্রতি বাবার ভালোবাসার এক অনন্য উদাহরণ হয়ে আছেন। তিনি সন্তান হুমায়ুনের জীবনের বিনিময়ে নিজের জীবন ত্যাগ করতে বিন্দুমাত্র দ্বিধা করেননি।

এমন স্বার্থহীন যার ভালোবাসা, সেই বাবাকে সন্তানের খুশির জন্য জীবনের অনেক কিছুই ত্যাগ করতে হয়। বাবা দিবসে সন্তানদের সামনে সুযোগ আসে বাবাকে অন্তরের অন্তস্থল থেকে ধন্যবাদ জানানোর। আগামী ২১ জুন বিশ্ব বাবা দিবস। সব উৎসব পার্বণে ফ্যাশন ব্র্যান্ড বিশ্বরঙের থাকে বিশেষ আয়োজন। তেমনি বাবা দিবসে বিশ্বের সব বাবাকে শ্রদ্ধা জানাতে বিশ্বরঙে রয়েছে বিশেষ ছাড়। অনলাইন ও যেকোনো শোরুম থেকে শুধু ছেলেদের পোশাক কিনলেই পাচ্ছেন ১৫% মূল্যছাড়।

বিশ্ব বাবা দিবস উপলক্ষে পাঞ্জাবি, ফতুয়া, শার্ট ইত্যাদিতে তুলে ধরা হয়েছে বিভিন্ন গ্রাফিক্যাল জ্যামিতিক ফর্মের মোটিফ এবং গরমের কথা মাথায় রেখে ব্যবহার করা হয়েছে স্বাভাবিকভাবে ব্যবহার উপযোগী আরামদায়ক সুতি, লিলেন, ভয়েল, স্লাব কাপড়। আর পোশাকগুলোতে উজ্জ্বল রঙের পাশাপাশি রয়েছে প্রাকৃতিক রঙের অনন্য ব্যবহার। কাজের মাধ্যম হিসেবে এসেছে টাই-ডাই, ব্লক, বাটিক, অ্যাপলিক, কাটওয়ার্ক, স্ক্রিনপ্রিন্ট ইত্যাদি।

www.bishworang.com—এই ওয়েব পেজ এবং bishworangfanclub ফেসবুক পেজের মাধ্যমে অনলাইনে ঘরে বসেই কিনতে পারেন আপনার পছন্দের পোশাক। অনলাইনে আপনার পছন্দের পোশাক অর্ডার করলেই পৌঁছে যাবে আপনার ঘরে, সর্বোচ্চ নিরাপদে-নির্ভয়ে। কারণ, পণ্য সরবরাহের প্রতিটি ধাপে বিশ্বরঙের থাকে সর্বোচ্চ সতর্কতা। বিশ্বরঙের প্রত্যেক সরবরাহকারী গ্লাভস, মাস্ক, স্যানিটাইজার ব্যবহার করেন, যাতে পণ্য সরবরাহের সময় আপনি থাকেন সর্বোচ্চ নিরাপদ। পণ্য সংক্রান্ত যেকোনো সেবা পেতে যোগাযোগ করুন বিশ্বরঙের কাস্টমার কেয়ারের ০১৮১৯২৫৭৭৬৮ ও ০১৭৩০০৬৮০২৯ নম্বরে।

বিশ্বরঙের বিক্রয় কেন্দ্রগুলোর ঠিকানা—নারায়ণগঞ্জ সান্ত্বনা মার্কেট, নারায়ণগঞ্জ প্যারাডাইস ক্যাসেল, বেইলি রোড, লালমাটিয়া, ধানমণ্ডি, বসুন্ধরা সিটি, যমুনা ফিউচার পার্ক, বনানী, উত্তরা, ওয়ারী, মিরপুর, রামপুরা, দোহার, সিলেট, চট্টগ্রাম, দিনাজপুর, রাজশাহী, কুমিল্লা, সুনামগঞ্জ, ময়মনসিংহ, ও ব্রাহ্মণবাড়িয়া।