বিউটি অ্যান্ড ফ্যাশন অ্যাওয়ার্ড দিলেন পূর্ণিমা-ওমর সানী

Looks like you've blocked notifications!
বিউটি অ্যান্ড ফ্যাশন অ্যাওয়ার্ডের আয়োজন। ছবি : সংগৃহীত

জমকালো আয়োজনে এস এম বিউটি একাডেমি এবং আগামী-র আয়োজনে রাজধানীর পাঁচতারকা হোটেল রেডিসন ব্লুতে অনুষ্ঠিত হলো বিউটি অ্যান্ড ফ্যাশন অ্যাওয়ার্ড ২০২১।

আয়োজনে বিজয়ীদের হাতে অ্যাওয়ার্ড তুলে দেন জনপ্রিয় চিত্রনায়িকা পূর্ণিমা ও চিত্রনায়ক ওমর সানী। মৌসুমী মৌয়ের সঞ্চালনায় সারা দেশ থেকে বিউটি ও ফ্যাশন সেক্টরে এই প্রথম ৬৪ জেলা থেকে নির্বাচিত ৬৪ জনকে সম্মাননা তুলে দেওয়া হয়।

এস এম বিউটি একাডেমির ব্যবস্থাপনা পরিচালক আকলিমা আক্তার শান্তার শুভেচ্ছা বক্তব্য দিয়ে অনুষ্ঠান শুরু হয়। এর পর মাহমুদুল হাসান টনির কোরিওগ্রাফিতে জমকালো ফ্যাশন শো, নাচ পরিবেশন করা হয়। ফাঁকে চলে সম্মাননা প্রদান।

আয়োজনটির মুল উদ্যোক্তা এস এম বিউটি একাডেমির প্রেসিডেন্ট ময়না আক্তার ও ম্যানেজিং ডিরেক্টর আকলিমা আক্তার শান্তা বলেন, ‘আমরা এই শো-র স্বপ্ন দেখেছি ২০১৯ সালে, বিউটি সেক্টরের প্রথম অ্যওয়ার্ড শো আমরাই আয়োজন করতে পেরেছি। আর এই স্বপ্ন পরিপূর্ণ করার সাহস দিয়েছেন আমাদেরই শো অরগানাইজড পার্টনার আগামী-র ওনার বাবুল আক্তার বাবলু ভাই, এস এম বিউটি একাডেমি এবং আগামী-র যৌথ প্রচেষ্টার ফল আজকের এই সফলতা।’

বিউটি অ্যান্ড ফ্যাশন অ্যাওয়ার্ডের স্ট্র্যাটেজিক এবং পিআর পার্টনার ছিল লুমেক্সথ্রিসিক্সটি, ফটোগ্রাফি পার্টনার ছিল মেমোরি বাসকেট, সাপোর্টিভ পার্টনার ছিল লাফজ।