বিজয় দিবসে লাল-সবুজের বিশ্বরঙ

Looks like you've blocked notifications!
বিজয় দিবস উপলক্ষে বিশ্বরঙের বিশেষ আয়োজন। ছবি : সংগৃহীত

দেশীয় সব উৎসব-পার্বণে ফ্যাশন হাউস বিশ্বরঙের থাকে বিশেষ আয়োজন। স্বাধীনতার সুবর্ণজয়ন্তীতে বিশ্বরঙের রয়েছে লাল-সবুজের বিশেষ আয়োজন। দেশমাতৃকার প্রতি ভালোবাসার বহিঃপ্রকাশ রয়েছে পোশাকের নকশায়।

এক বিজ্ঞপ্তিতে জানা গেছে, বিশ্বরঙের টি-শার্টে রয়েছে বাংলাদেশের পতাকার গ্রাফিক্যাল ফর্মের নান্দনিক উপস্থাপনায় টাইফোগ্রাফি, ক্যালিওগ্রাফির সমন্বয়ে বাংলাদেশের রয়েল বেঙ্গল টাইগারের প্রতিকৃতি। সবুজ জমিনে লাল দিয়ে অলংকরণ করা হয়েছে ৭১, শাড়ির আঁচল যেন একটি সবুজ জমিনের মাঝে টকটকে লাল সূর্য। উত্তরীয়তে থাকছে জাতীয় সংগীতের টাইফোগ্রাফি। দেশীয় রং, দেশীয় কাপড় এ আয়োজনের মূল উপাদান।

ডিসেম্বরজুড়ে তাই লাল-সবুজকে নিয়েই বিশ্বরঙের থাকছে নানা আয়োজন। স্বাধীনতার সুবর্ণজয়ন্তীতে লাল-সবুজের উৎসব চলছে মাসব্যাপী বিশ্বরঙের সব শোরুমে।

শীতের আগমনে পোশাকগুলোতে ব্যবহার করা হয়েছে মোটা সুতি ও খাদি কাপড়। বিশ্বরঙের শাড়ি, থ্রি-পিস, পাঞ্জাবি, টি-শার্ট, উত্তরীয়, মগ ইত্যাদিতে তুলে ধরা হয়েছে বাংলাদেশ সংবলিত লেখা ও লাল-সবুজ রঙের মাধ্যমে উঠে এসেছে দেশীয় ভাবনা। পাশাপাশি দেশীয় সংস্কৃতির বিভিন্ন উপাদান এসেছে ডিজাইনের অনুষঙ্গ হিসেবে। কাজের মাধ্যম হিসেবে এসেছে টাই-ডাই, ব্লক, বাটিক, অ্যাপলিক, কাটওয়ার্ক, স্ক্রিন ইত্যাদি।

বিশ্বরঙের বিজয় দিবসের বিশেষ আয়োজনে থাকছে বাংলাদেশ লেখা সংবলিত টি-শার্ট। শুধু বিজয়ের মাসেই নয়, বরং সারা বছরই লাল সবুজ হতে পারে ফ্যাশন সচেতনের ফ্যাশন ভাবনা, দেশপ্রেমী মনের পরিচয়।

বিশ্বরঙের পোশাক-সংক্রান্ত যেকোনো তথ্য পেতে পারেন ০১৮১৯-২৫৭৭৬৮ নম্বরে ফোন করে অথবা ভিজিট করতে পারেন তাদের ই-কমার্স সাইট www.bishworang.com এবং ফেসবুক পেজ bishworang fan club।