বিশ্বরঙের আয়োজনে তারার মেলা

Looks like you've blocked notifications!
বিশ্বরঙের আয়োজনে তারকারা। ছবি : সংগৃহীত

জমকালো আয়োজনে জন্মদিন উদযাপন করেছে জনপ্রিয় ফ্যাশন হাউস ‘বিশ্বরঙ’। ২৬ বছরের পথচলা উদযাপনে ১ জানুয়ারি বিকেল সাড়ে ৪টায় যমুনা ফিউচার পার্কের বিশ্বরঙ শোরুমে এক আয়োজন করা হয়।

এক বিজ্ঞপ্তিতে জানা গেছে, আয়োজনে উপস্থিত ছিলেন বাংলাদেশের স্বনামধন্য নৃত্যশিল্পী, মডেল ও অভিনেত্রী সাদিয়া ইসলাম মৌ, জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান, নায়ক ফেরদৌস, পরিচালক চয়নিকা চৌধুরী, যমুনা গ্রপের ডিরেক্টর মো. আলমগীর হোসেন, নায়িকা বিদ্যা সিনহা মিম, অভিনেত্রী নাদিয়া, গায়িকা দিথী চৌধুরী, নায়ক শিপন মিত্র, সুপার মডেল হিরা, মডেল সানজুসহ বিভিন্ন শ্রেণি-পেশার শুভানুধ্যায়ীরা।

বিশ্বরঙের আয়োজনে তারকারা। ছবি : সংগৃহীত

বিকেল সাড়ে ৪টায় ২৬ বছরের লোগো অঙ্কিত কেক কাটার মধ্য দিয়ে অনুষ্ঠানের শুভ সূচনা হয়। বিকেল ৫টায় মোড়ক উম্মোচন হয় বিশ্বরঙের কর্ণধার বিপ্লব সাহার মিউজিক ভিডিও ‘একটু একটু করে’। এরপর বাংলাদেশের স্বনামধন্য র‌্যাম্প মডেলরা পরিবেশন করেন ফ্যাশন শো।

এই আয়োজন উপলক্ষে বিশ্বরঙের কর্ণধার বিপ্লব সাহা বলেন, ‘সব শুভানুধ্যায়ীর কাছে আমি কৃতজ্ঞ, বিশেষভাবে আমি ধন্যবাদ জানাই যমুনা ফিউচার পার্ক কর্তৃপক্ষকে, এমন আয়োজনে আমাদের পাশে থাকার জন্য। বিশ্বরঙের ২৬ বছর উদযাপনের আড়ম্বরপূর্ণ অনুষ্ঠানে সবার এই সরব উপস্থিতি আগামীতে আরো সৃজনশীল কাজের ধারাবাহিকতা বজায় রাখার অনুপ্রেরণায় উজ্জীবিত করবে বিশ্বরঙ পরিবারকে।’