বিশ্বরঙের ঈদ আয়োজন

Looks like you've blocked notifications!

আর কিছুদিন পরেই আসছে আনন্দের দিন ঈদ। যদিও বর্তমান প্রেক্ষাপটে ঈদের সেই চিরচেনা জমজমাট আনন্দ নেই। মার্কেটে মার্কেটে ঘুরে কেনাকাটার আনন্দ নেই। মানুষ ঘরে বন্দি। করোনা ও সাম্প্রতিক দুর্যোগে দিশেহারা মানুষ। তবুও জীবন থেমে নেই, চলছে গতিহীন গতিতে। 

বাংলাদেশের অন্যতম ফ্যাশন ব্র্যান্ড বিশ্বরঙ দিচ্ছে ঘরে বসেই ঈদ শপিংয়ের চমৎকার সুযোগ। www.bishworang.com এই ওয়েব পেজ এবং bishworangfanclub ফেসবুক পেজের মাধ্যমে অনলাইনে ঘরে বসেই কিনতে পারেন আপনার পছন্দের পোশাক।

অনলাইনে পছন্দের পোশাক অর্ডার করলেই পৌঁছে যাবে ঘরে, সর্বোচ্চ নিরাপদে-নির্ভয়ে, কারণ পণ্য সরবরাহের প্রতিটি ধাপে বিশ্বরঙে থাকে সর্বোচ্চ সতর্কতা। বিশ্বরঙের প্রত্যেক সরবরাহকারী গ্লাভস, মাস্ক, স্যানিটাইজার ব্যবহার করেন, যাতে পণ্য সরবরাহের সময় ক্রেতা থাকেন সর্বোচ্চ নিরাপদে। এমনটাই জানিয়েছেন বিশ্বরঙের কর্ণধার ও ডিজাইনার বিপ্লব সাহা।

মন মাতানো সব বাহারি ডিজাইনের কালেকশনই থাকছে বিশ্বরঙে। পোশাকের প্যাটার্নে এসেছে ভিন্নতা। এবারের ঈদের পোশাকের মধ্যে রয়েছে শাড়ি, পাঞ্জাবি, থ্রিপিস, ফতুয়া, শার্ট, টি-শার্ট। এসব পোশাকে তুলে ধরা হয়েছে বিভিন্ন গ্রাফিক্যাল জ্যামিতিক ফর্মের মোটিফ এবং গরমের কথা মাথায় রেখে ব্যবহার করা হয়েছে স্বাভাবিকভাবে ব্যবহার উপযোগী আরামদায়ক সুতি, লিলেন, ভিসকস, ভয়েল, স্লাব, শ্যামলে কাপড়। আর আভিজাত্য তুলে ধরতে জয়সিল্ক, ডুপিয়ান, হাফ সিল্ক, জর্জেট, সিফনসহ ভিন্ন ভিন্ন কিছু বাহারি কাপড় তো রয়েছেই।

পোশাকে উৎসবের আমেজ ফুটিয়ে তুলতে উজ্জ্বল রং ব্যবহার করা হয়েছে, পাশাপাশি কাজের মাধ্যম হিসেবে এসেছে চুনরি, টাই-ডাই, ব্লক, বাটিক, কারচুপি, অ্যাপলিক, কাটওয়ার্ক, স্ক্রিনপ্রিন্ট ইত্যাদি।

অনলাইন শপ এবং খোলা থাকা শোরুমগুলোতে থাকছে ঈদ শুভেচ্ছাস্বরূপ ২০ শতাংশ মূল্যছাড়। পণ্যসংক্রান্ত যেকোনো সেবা পেতে যোগাযোগ করতে পারেন কাস্টমার কেয়ারে, মুঠোফোন নম্বর : ০১৮১৯-২৫৭৭৬৮,  ০১৭৩০-০৬৮০২৯।

বিপ্লব সাহা জানান, ফোনকল ও ফেসবুক মেসেঞ্জারে খুদের বার্তার মাধ্যমে পোশাক অর্ডার করা যাবে। ঢাকা শহরের মধ্যে ক্যাশ অন ডেলিভারি এবং ঢাকার বাইরে বিকাশ ও অনলাইন ইজি পে সিস্টেম চালু রেখেছে বিশ্বরঙ। ঢাকা শহরের মধ্যে হোম ডেলিভারি এবং ঢাকার বাইরে এসএ পরিবহন ও সুন্দরবন কুরিয়ারের মাধ্যমে ডেলিভারির সুব্যবস্থা রেখেছে প্রতিষ্ঠানটি।

পোশাকের বৈচিত্র্যে ধীরে ধীরে মানুষের মনের কোণে স্থান করে নিয়েছে বিশ্বরঙ। ঢাকায় নয়টি আউটলেটসহ পুরো বাংলাদেশে বিশ্বরঙের আউটলেটের সংখ্যা ২২টি। তবে করোনাভাইরাসের কারণে বর্তমানে ১২টি শোরুম খোলা। রাজধানীতে বনানী, লালমাটিয়া, বেইলি রোড, উত্তরা, মিরপুর-২, ওয়ারী, রামপুরার শোরুম খোলা। এ ছাড়া নারায়ণগঞ্জের চাষাঢ়া, রাজশাহীর রানীবাজার, দোহারের জয়পাড়া, দিনাজপুরের নিমতলার শোরুম খোলা রয়েছে।