বিশ্বরঙ গ্রীষ্ম উৎসবে ৩০% পর্যন্ত মূল্য ছাড়

Looks like you've blocked notifications!
চলছে বিশ্বরঙ গ্রীষ্ম উৎসব। ছবি : সংগৃহীত

গ্রীষ্মের সময় দিনের বেলা অনেক লম্বা হয়। তাই বাইরে ঘোরাঘুরি এবং কাজের জন্য অনেক সময় পাওয়া যায়। গ্রীষ্মের ছুটিতে জলে সাঁতার কাটা, বিভিন্ন ফলমূল উপভোগ করা দারুণ আনন্দের। গ্রীষ্মকাল নিঃসন্দেহে বছরের সবচেয়ে তপ্ত ঋতু। এই সময় সূর্যের তাপে জীবন ওষ্ঠাগত। তবুও গ্রীষ্মের সুমিষ্ট ফলমূল, নববর্ষ উৎসব, জামাই ষষ্ঠী ইত্যাদি আমাদের জীবনে আনন্দ সঞ্চার করে।

সেই আনন্দকে আরও রসময় করতে বিশ্বরঙের শুভানুধ্যায়ীদের জন্য থাকছে শোরুম অথবা অনলাইনের কেনাকাটায় যে কোনও পোশাকে ৩০ শতাংশ পর্যন্ত মূল্য ছাড়ের বিশেষ আয়োজন। ২০ মে থেকে স্টক থাকা পর্যন্ত চলবে মূল্য ছাড় অফারটি। এই সময়ের মধ্যে পছন্দের পোশাকটি সংগ্রহ করতে পারেন সাশ্রয়ী মূল্যে।

বর্তমান সময়ের প্রেক্ষাপটে সাধ ও সাধ্যের সমন্বয় করাটা দুরূহ ব্যাপার হয়ে দাঁড়িয়েছে। তাই ফ্যাশন ব্র্যান্ড বিশ্বরঙ তার শুভানুধ্যায়ীদের সাধ ও সাধ্যের সমন্বয় করার জন্যই আয়োজন করেছে গ্রীষ্ম উৎসবের এই বিশেষ আয়োজন।

মনমাতানো সব বাহারি ডিজাইনের কালেকশনই থাকছে বিশ্বরঙের এই অফারে। পোশাকের প্যাটার্নে থাকছে ভিন্নতা। শাড়ি, পাঞ্জাবি, থ্রি-পিস, ফতুয়া, শার্ট, টি-শার্ট, ইত্যাদিতে স্বাভাবিকভাবে ব্যবহার উপযোগী আরামদায়ক সুতি, লিলেন, ভিসকস, ভয়েল, স্লাব, শ্যামলে কাপড় আর আভিজাত্য তুলে ধরতে জয়সিল্ক, ডুপিয়ান, হাফ সিল্ক,জর্জেট, সিফনসহ ভিন্ন ভিন্ন কিছু বাহারি কাপড় তো থাকছেই।

পোশাকগুলোতে উজ্জল রঙের পাশাপাশি প্রাকৃতিক বিভিন্ন রং ব্যবহার করা হয়েছে নান্দনিকভাবে, পাশাপাশি কাজের মাধ্যম হিসেবে এসেছে চুনরি, টাই-ডাই, ব্লক, বাটিক, কারচুপি, অ্যাপলিক, কাটওয়ার্ক, স্ক্রিন প্রিন্ট ইত্যাদি।