রাশিফল

বৃষের আশা পূরণ, কর্মস্থলের ঝামেলা এড়িয়ে চলুন তুলা

Looks like you've blocked notifications!

আজ আপনার জন্মদিন হলে পাশ্চাত্য জ্যোতিষে আপনি ধনু রাশির জাতক/জাতিকা। আপনার জন্মসংখ্যা : ২। আপনার ওপর প্রভাবকারী গ্রহ : চন্দ্র ও বৃহস্পতি। আপনার শুভ সংখ্যা : ২ ও ৩। শুভ বার : সোম ও বৃহস্পতি। শুভ রত্ন : মুক্তা  ও পোখরাজ ।

মেষ (২১ মার্চ-২০ এপ্রিল)

দিনটি মিশ্র সম্ভাবনাময়। কোনো রোগের পুনরাক্রমণ হতে পারে। অবহেলা না করে চিকিৎসকের পরামর্শ নিন। গোপন শত্রু সম্পর্কে সতর্ক থাকুন। মিতব্যয়ী হওয়ার চেষ্টা করুন।

বৃষ (২১ এপ্রিল-২০ মে)

জ্যেষ্ঠ ভাইবোনদের সঙ্গে সম্পর্ক ভালো থাকতে পারে। কোনো কিছু করার পূর্বে তাদের পরামর্শ নিন। ভবিষ্যতের জন্য কোনো পরিকল্পনা গ্রহণ করতে পারেন। কোনো আশা পূরণ হতে পারে। আর্থিক দিক ভালো যাবে।

মিথুন (২১ মে-২০ জুন)

পিতার শারীরিক অবস্থা ভালো থাকতে পারে। কোনো কাজ পিতার  সহযোগিতায় সম্পন্ন করতে পারবেন। সামাজিক কাজে অংশ নিতে পারেন। সেক্ষেত্রে সাফল্যের সম্ভাবনা আছে। সুনাম ও মর্যাদা বৃদ্ধি পেতে পারে।

কর্কট (২১ জুন-২০ জুলাই)

কোনো আশা পূরণ হতে পারে। মন ভালো থাকবে। সামাজিক অগ্রগতি অব্যাহত থাকবে। পেশাগত দিক ভালো যেতে পারে। ভাগ্যোন্নয়নের প্রচেষ্টা জোরদার করুন।

সিংহ (২১ জুলাই-২১ আগস্ট)

দিনটি মিশ্র সম্ভাবনাময়। ব্যবসায়িক দিক খুব একটা ভালো যাবে না। বিক্রয় বাণিজ্যে লোকসান হতে পারে। ঝুঁকিপূর্ণ বিনিয়োগ পরিহার করুন। জৈবিক কামনা বাসনাকে সংযত রাখুন।

কন্যা (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর)

অবিবাহিতদের কারো বিয়ে হতে পারে। দাম্পত্য সম্পর্ক ভালো থাকবে। প্রেমিক-প্রেমিকাদের জন্য সময় অনুকূল থাকতে পারে। প্রণয় প্রস্তাবে সাড়া পেতে পারেন। ব্যবসায়িক দিক ভালো যাবে।

তুলা (২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর)

শরীর খুব একটা ভালো যাবে না। পেটের পীড়ায় ভুগতে পারেন। আহারে বিহারে সতর্ক থাকুন। কর্মস্থলে ঝামেলা এড়িয়ে চলুন। সীমালংঘন করা ঠিক হবে না।

বৃশ্চিক (২৩ অক্টোবর-২১ নভেম্বর)

সম্ভাব্য ক্ষেত্রে সন্তান লাভ হতে পারে। পরিবারে আনন্দঘন পরিবেশ বিরাজ করতে পারে। ধর্ম-কর্মের প্রতি আগ্রহ বোধ করতে পারেন। সৃজনশীল কাজে অংশ নিতে পারেন। সেক্ষেত্রে সাফল্যের সম্ভাবনা আছে।

ধনু (২২ নভেম্বর-২০ ডিসেম্বর)

মাতৃস্বাস্থ্য ভালো যাবে। অসুস্থ মায়ের আরোগ্য লাভ হতে পারে। মন ভালো থাকবে। মনের গভীরে লালিত কোন ইচ্ছা পূরণ হতে পারে। জ্ঞানস্পৃহা বৃদ্ধি বৃদ্ধি পাবে।

মকর (২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি)

প্রতিবেশীদের সঙ্গে সম্পর্ক ভালো থাকতে পারে। প্রয়োজনে তাদের সহযোগিতা পেতে পারেন। কাজকর্মে উৎসাহ বোধ করতে পারেন। কারো সঙ্গে বন্ধুত্ব হতে পারে। প্রাপ্ত তথ্যের উপর নির্ভর করতে পারেন।

কুম্ভ (২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি)

বাড়িতে অতিথি সমাগম হতে পারে। মন ভালো থাকবে। প্রতিশ্রুতি প্রদানের ক্ষেত্রে ভালোভাবে চিন্তা করে নিন। মূল্যবোধ বজায় রাখুন। পুরনো আত্মীয়ের সঙ্গে যোগাযোগ হতে পারে।

মীন (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ)

আত্মপ্রতিষ্ঠার চেষ্টা জোরদার করুন। সেক্ষেত্রে সাফল্য পেতে পারেন। ভালো ব্যবহার দিয়ে কাজ আদায় করা সহজ হতে পারে। শরীর ভালো থাকতে পারে। দাম্পত্য সম্পর্ক ভালো থাকবে।