২৬ মার্চ উপলক্ষে বিশ্বরঙের ২৬% মূল্য ছাড়

Looks like you've blocked notifications!
স্বাধীনতার উৎসব উপলক্ষে বিশ্বরঙের বিশেষ আয়োজন। ছবি : সংগৃহীত

দেশের স্বাধীনতার গৌরব এবং সৃজনশীল শিল্পের স্বাধীনতা—এ দুইয়ের প্রতি রয়েছে ফ্যাশন ব্র্যান্ড বিশ্বরঙের বিনম্র শ্রদ্ধাবোধ। দেশীয় সব উৎসব-পার্বণে ফ্যাশন হাউস বিশ্বরঙের থাকে বিশেষ আয়োজন।

বিশ্বরঙের ফ্যাশনের মূল ভাবনা গড়ে উঠেছে দেশীয় আত্মপরিচয়কে ঘিরে। স্বাধীনতা দিবসের পোশাকগুলো ব্যবসায়িক দৃষ্টিভঙ্গি থেকে নয়, দায়িত্ব ও মূল্যবোধ থেকেই করা হয়েছে। স্বাধীনতার সুবর্ণজয়ন্তীতে বিশ্বরঙের রয়েছে লাল-সবুজের বিশেষ আয়োজন, দেশমাতৃকার প্রতি ভালোবাসার বহিঃপ্রকাশ রয়েছে পোশাকের নকশায়।

টি-শার্টে রয়েছে বাংলাদেশের পতাকার গ্রাফিক্যাল ফর্মের নান্দনিক উপস্থাপনায় টাইফোগ্রাফি এবং বাংলা ক্যালিওগ্রাফির সমন্বয়। শাড়ির আঁচল যেন একটি সবুজ জমিনের মাঝে টকটকে লাল সূর্যে থাকছে দেশাত্ববোধক গানের টাইফোগ্রাফি। দেশীয় রং, দেশীয় কাপড় এ আয়োজনের মূল উপাদান। লাল-সবুজ আমাদের পতাকার রং, আমাদের আত্মপরিচয়। স্বাধীনতার  উৎসবে তাই লাল-সবুজকে নিয়েই বিশ্বরঙের যত আয়োজন।

স্বাধীনতার উৎসব উপলক্ষে বিশ্বরঙের বিশেষ আয়োজন। ছবি : সংগৃহীত

পোশাকগুলোতে ব্যবহার করা হয়েছে সুতি ও খাদি কাপড়। শাড়ি, থ্রি-পিস, পাঞ্জাবি, টি-শার্ট, উত্তরীয়, মগ ইত্যাদিতে তুলে ধরা হয়েছে  বাংলাদেশ সংবলিত লেখা ও লাল-সবুজ রঙের মাধ্যমে উঠে এসেছে দেশীয় ভাবনা। পাশাপাশি দেশীয় সংস্কৃতির বিভিন্ন উপাদান এসেছে ডিজাইনের অনুসঙ্গ হিসেবে। কাজের মাধ্যম হিসেবে এসেছে টাই-ডাই, ব্লক, বাটিক, অ্যাপলিক, স্ক্রিন ইত্যাদি।

বিশ্বরঙ জানিয়েছে, ২৬ মার্চ স্বাধীনতার উৎসব উপলক্ষে শুভানুধ্যায়ীদের জন্য থাকছে শোরুম অথবা অনলাইনের কেনাকাটায় যে কোনও পোশাকে ২৬% পর্যন্ত মূল্য ছাড়ের বিশেষ আয়োজন। ১১ মার্চ থেকে ২৬ মার্চ পর্যন্ত চলবে মূল্য ছাড় অফারটি।