রাশিফল

আর্থিক দিক ভালো যাবে মেষের, ঋণগ্রস্ত হতে পারেন মিথুন

Looks like you've blocked notifications!

আজ যদি আপনার জন্মদিন হয়, তবে পাশ্চাত্য জ্যোতিষে আপনি কুম্ভ রাশির জাতক-জাতিকা। আপনার জন্মসংখ্যা ২। আপনার ওপর প্রভাবকারী গ্রহ ইউরেনাস ও চন্দ্র। আপনার শুভসংখ্যা ২ ও ৪। শুভবার রবি ও সোম। শুভ রত্ন গার্নেট ও মুক্তা। প্রকৃতিগতভাবে আপনি অত্যন্ত অনুভূতিপ্রবণ ও আদর্শবাদী। আপনি বিনয়ী, ভদ্র ও স্পর্শকাতর, বৈচিত্র্য ও ভ্রমণ আপনার প্রিয়। বাইরের জগতে সহজেই ডুবে যেতে পারেন। অতীন্দ্রি ও আধ্যাত্মিকতার প্রতিও থাকতে পারে আপনার ঝোঁক। আপনি বড় কিছু করার কল্পনা করেন। কিন্তু আত্মবিশ্বাসের অভাব আছে। আত্মবিশ্বাস অর্জন করতে পারলেও অনুপ্রেরণা পেলে আপনার কল্পনা বাস্তব রূপ লাভ করবে। আজকের দিনে জন্মগ্রহণকারী বিশিষ্ট ব্যক্তিত্ব চলচ্চিত্রকার ফেডারিকো ফেলিনি, কবি আবদুস সাত্তার, শিবনারায়ণ রায়, প্রসিডেন্ট গোলাম ইসহাক খান, পরিচালক কামাল আহমেদ, বিজ্ঞানী আঁদ্রে মেরী অ্যাম্পিয়ার, অশ্বিনীকুমার দত্ত প্রমুখ।  

দ্বাদশ রাশির পূর্বাভাস

মেষ (২১ মার্চ-২০ এপ্রিল)

আর্থিক দিক ভালো যাবে। পাওনা টাকা আদায় হতে পারে। প্রাপ্ততথ্য ভালোভাবে যাচাই করে নিন। কাউকে দেওয়া প্রতিশ্রুতি রক্ষা করা সম্ভব হতে পারে। অধীনস্তদের কাজে লাগাতে চেষ্টা করুন। পড়াশোনার প্রতি আগ্রহ সৃষ্টি হতে পারে।

বৃষ (২১ এপ্রিল-২০ মে)

শরীর মোটামুটি ভালো থাকবে। মনের শান্তি বজায় থাকবে। ভালো ব্যবহার দিয়ে অন্যকে সহজে মুগ্ধ করতে পারবেন। ব্যক্তিত্ব কাজে লাগাতে চেষ্টা করুন। দাম্পত্য সম্পর্ক ভালো যাবে। যাত্রা ও যোগাযোগ শুভ।

মিথুন (২১ মে-২০ জুন)

গোপন শত্রুরা মাথাচাড়া দিয়ে ওঠার চেষ্টা করতে পারে। নিজের কোনো ব্যর্থতার জন্য অনুশোচনা হতে পারে। শরীর ভালো যাবে না। পুরোনো কোনো রোগ নতুন করে দেখা দিতে পারে। ঋণগ্রস্ত হতে পারেন। যেকোনো আইনগত ঝামেলা এড়িয়ে চলার চেষ্টা করুন।

কর্কট (২১ জুন-২০ জুলাই)

বন্ধুদের সহযোগিতা পাবেন। নতুন বন্ধুলাভের যোগ আছে। আর্থিক দিক ভালো যাবে। আয়-উপার্জন বৃদ্ধি পেতে পারে। পেশাগত দিক ভালো যাবে। আয় উপার্জন বৃদ্ধি পেতে পারে। পেশাগত দিক ভালো যাবে। রাজনীতিবিদদের জন্য দিনটি শুভ।

সিংহ (২১ জুলাই-২১ আগস্ট)

পিতৃস্বাস্থ্য ভালো যাবে। সামাজিক কাজকর্মে জড়াতে পারেন। সুনাম ও সাফল্য পাওয়ার সম্ভাবনা আছে। কোনো উচ্চাশা পূরণ হতে পারে। কর্মপরিবেশ ভালো থাকবে। বেকারদের কারো কারো চাকরি হতে পারে।

কন্যা (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর)

সামাজিক যোগাযোগ ফলপ্রসূ হতে পারে। উচ্চশিক্ষার্থীদের জন্য দিনটি শুভ। পড়াশোনায় মন বসাতে পারবেন। পেশাগত দিক ভালো যাবে। সম্ভাব্য ক্ষেত্রে বিদেশযাত্রার যোগ আছে। কোনো ভালো মানুষের সান্নিধ্যে উপকৃত হতে পারেন।

তুলা (২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর)

ব্যবসায়িক দিক ভালো যাবে না। ঝুঁকিপূর্ণ বিনিয়োগ না করলেই ভালো করবেন। কোনো মৃত ব্যক্তির সম্পদ পেতে পারেন। বীমাকর্মীদের জন্য দিনটি শুভ। আপনার নামে কোনো বদনাম রটার আশঙ্কা আছে। অনভিপ্রেত কোনো সংবাদ পেতে পারেন।

বৃশ্চিক (২৩ অক্টোবর-২১ নভেম্বর)

পারস্পরিক সামাজিক সম্পর্ক ভালো থাকবে। প্রণয়ে সাফল্যের সম্ভাবনা আছে। দাম্পত্যে ভুল বোঝাবুঝির অবসান হবে। ঘনিষ্ঠ কোনো বন্ধুর সহযোগিতা পাবেন। জ্ঞাতিশত্রুরা ক্ষতি করতে পারে। অবিবাহিতদের কারো কারো বিয়ে হতে পারে।

ধনু (২২ নভেম্বর-২০ ডিসেম্বর)

শত্রুপক্ষের তৎপরতা বৃদ্ধি পাবে। শরীর ভালো থাকবে না। হঠাৎ অসুস্থবোধ করতে পারেন। ব্যক্তিগত দায়দায়িত্ব বৃদ্ধি পেতে পারে। চাকরিজীবীদের জন্য দিনটি খুব একটা শুভ নয়। কর্মস্থলে কোনো ঝামেলা হতে পারে।

মকর (২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি)

ধর্মীয় কাজকর্মের প্রতি আগ্রহ বৃদ্ধি পেতে পারে। বিদ্যার্থীদের জন্য দিনটি শুভ। শিল্প-সংক্রাতির সঙ্গে সম্পৃক্ত হওয়ার সম্ভাবনা আছে। সৃজনশীল কাজকর্মে অগ্রগতি আশা করা যায়। সম্ভাব্য ক্ষেত্রে সন্তানলাভের যোগ আছে। রোমান্স ও বিনোদন শুভ।

কুম্ভ (২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি)

বন্ধুদের সঙ্গে সম্পর্ক ভালো যাবে। নতুন বন্ধুলাভের যোগ আছে। পড়াশোনার প্রতি আগ্রহ সৃষ্টি হবে। মন ভালো থাকবে। মাতৃস্বাস্থ্য ভালো যাবে। অসুস্থ মায়ের আরোগ্য লাভের সম্ভাবনা আছে।

মীন (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ)

কাজকর্মে উৎসাহ বোধ করবেন। মনোবল বৃদ্ধি পাবে। ছোট ভাইবোনদের সঙ্গে সম্পর্ক ভালো তাকবে। প্রয়োজনে তাঁদের সমর্থন ও সহযোগিতা পাবেন। প্রতিবেশীর সঙ্গে কোনো ঝামেলা থাকলে তা মিটে যেতে পারে। যাত্রা ও যোগাযোগ শুভ।