রাশিফল

কর্কটের ব্যয় বৃদ্ধির আশঙ্কা, বন্ধুদের সহযোগিতা পাবেন ধনু

Looks like you've blocked notifications!

আজ যদি আপনার জন্মদিন হয়, তবে পাশ্চাত্য জ্যোতিষে আপনি কুম্ভ রাশির জাতক-জাতিকা। আপনার জন্মসংখ্যা ৫। আপনার ওপর প্রভাবকারী গ্রহ ইউরেনাস ও বুধ। আপনার শুভসংখ্যা ৪ ও ৫। শুভ বার রবি ও বুধ। শুভ রত্ন পান্না ও গার্নেট। 

প্রকৃতিগতভাবে আপনি বুদ্ধি ও প্রতিভাদীপ্ত। আপনি সব বিষয়েই সহজে বুঝতে পারেন। সহজেই যে কারো অভিপ্রায়ের মর্মস্থলে প্রবেশ করতে পারেন। আপনার চিন্তাধারায় মৌলিকত্ব রয়েছে। সেই সঙ্গে আপনি উচ্চাভিলাষী। নিজের মতের পক্ষে একা দাঁড়াতেও আপনার কুণ্ঠা নেই। মুক্তির জন্য, শান্তির জন্য, প্রগতির জন্য কাজ করতে আপনার উৎসাহের অন্ত নেই। 

আজকের দিনে জন্মগ্রহণকারী বিশিষ্ট ব্যক্তিত্ব নেতাজি সুভাষ বসু, চিত্রপরিচালক সার্গেই আইজেনস্টাইন, চিত্রনায়ক রাজ্জাক, এডওয়ার্ড মনে, রমেশ সিপ্পি, জা মরো, রসায়নবিদ হারমেন ডেইলস প্রমুখ।

মেষ (২১ মার্চ-২০ এপ্রিল)
নিজের বুদ্ধিমত্তা দিয়ে আজ অন্যকে প্রভাবিত করতে পারবেন। ছোট ভাইবোনদের সহযোগিতা পাবেন। সাহসিকতার সঙ্গে যেকোনো সমস্যা মোকাবিলা করতে পারবেন। ব্যক্তিগত যোগাযোগ ফলপ্রসূ হতে পারে। প্রতিবেশীর সঙ্গে সম্পর্ক ভালো যাবে। কাজকর্মে উৎসাহ পাবেন।

বৃষ (২১ এপ্রিল-২০ মে)
আর্থিক দিক ভালো যাবে। সঞ্চয়ের প্রচেষ্টা ফলপ্রসূ হতে পারে। আত্মীয়দের সঙ্গে যোগাযোগ বৃদ্ধি পাবে। ব্যবসায়িক দিক ভালো যাওয়ার সম্ভাবনা আছে। বিকেল বেলায় কাজকর্মে উৎসাহ বাড়বে। অধীনস্তদের কাজে লাগাতে পারবেন। 

মিথুন (২১ মে-২০ জুন)
শরীর মন ভালো থাকবে। সুনাম ও মর্যাদা বৃদ্ধির যোগ আছে। ব্যক্তিত্ব দিয়ে অন্যকে প্রভাবিত করা সহজ হবে। পড়াশোনার প্রতি আগ্রহ বৃদ্ধি পেতে পারে। যাত্রা ও যোগাযোগ শুভ।

কর্কট (২১ জুন-২০ জুলাই)
দিনটি মিশ্র সম্ভাবনাময়। সকাল বেলায় শরীর-মন ভালো নাও থাকতে পারে। ব্যয় বৃদ্ধির আশঙ্কা আছে। ভ্রমণের সুযোগ পেতে পারেন। দুপুরের পরে পরিস্থিতি কিছুটা অনুকূল হয়ে উঠবে। প্রাপ্ত তথ্য ভালোভাবে যাচাই করে নিন।

সিংহ (২১ জুলাই-২১ আগস্ট) 
আর্থিক দিক ভালো যাবে। আয়-উপার্জন বৃদ্ধির সম্ভাবনা আছে। কোনো প্রত্যাশা পূরণ হতে পারে। বন্ধুদের সহযোগিতা পাবেন। শত্রুকে ছোট করে দেখা ঠিক হবে না। হঠাৎ অসুস্থবোধ করতে পারেন।

কন্যা (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর)
কর্মপরিবেশ ভালো থাকবে। কর্মস্থলে সহকর্মীদের সহযোগিতা পাবেন। পিতৃস্বাস্থ্য ভালো যাবে। সুনাম মর্যাদা বৃদ্ধি পেতে পারে। কর্মসংস্থানের জন্য বিদেশযাত্রার উদ্যোগ ফলপ্রসূ হতে পারে। ধর্মীয় কাজকর্মে উৎসাহ পাবেন।

তুলা (২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর)
ভাগ্যোন্নতির উদ্যোগ সফল হতে পারে। কোনো সৎ ব্যক্তির সান্নিধ্যে উপকৃত হতে পারেন। পেশাগত দিক ভালো যাবে। আধ্যাত্মিকতার প্রতি অনুরাগ বৃদ্ধি পেতে পারে। বিকেলের দিকে সময় খুব একটা অনুকূল নাও থাকতে পারে। আজ আপনার নামে কোনো বদনাম রটতে পারে।

বৃশ্চিক (২৩ অক্টোবর-২১ নভেম্বর)
দিনের শুরুটা খুব একটা ভালো যাবে না। কোনো ধরনের সামাজিক সংকটে জড়াতে পারেন। আজ আপনার নামে বদনাম রটতে পারে। অনভিপ্রেত কোনো সংবাদ পেতে পারেন। বিকেলের দিকে পেশাগত দিক ভালো যাবে। উচ্চশিক্ষার পরিবেশ অনুকূলে থাকবে।

ধনু (২২ নভেম্বর-২০ ডিসেম্বর)
শরীর মোটামুটি ভালো থাকবে। দাম্পত্য সম্পর্ক ভালো যেতে পারে। বন্ধুদের সহযোগিতা পাবেন। বিকেল বেলায় পরিস্থিতি ভালো নাও যেতে পারে। নতুন বিনিয়োগে সতর্কতা অবলম্বন করুন। কোনো খারাপ সংবাদ পেতে পারেন। 

মকর (২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি)
শরীর অসুস্থ হতে পারে। ঠান্ডা থেকে সতর্ক থাকার চেষ্টা করুন। শত্রুরা ক্ষতি করার চেষ্টা করবে। কর্মপরিবেশ খুব একটা অনুকূলে থাকবে না। বিকেলের দিকে দাম্পত্য সম্পর্ক ভালো থাকবে। যৌথ ও অংশীদারি ব্যবসায় সুফল পাবেন। 

কুম্ভ (২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি)
বিদ্যার্থীদের জন্য দিনটি শুভ সম্ভাবনাময়। শরীর-মন ভালো থাকবে। রোমান্টিক প্রস্তাবে সাড়া পেতে পারেন। সৃজনশীল কাজে অগ্রগতি হতে পারে। বিকেলের দিকে কিছুটা অসুস্থবোধ করতে পারেন। আজ কোনো ঝুঁকি নেওয়া ঠিক হবে না।

মীন (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ)
মাতৃস্বাস্থ্য ভালো যাবে। পারিবারিক পরিবেশ অনুকূলে থাকবে। পড়াশোনার প্রতি আগ্রহ বৃদ্ধি পেতে পারে। বন্ধুদের সহযোগিতা পাবেন। ধর্মীয় কাজকর্মের প্রতি আগ্রহ বৃদ্ধি পাবে। রোমান্স ও বিনোদন শুভ।