রাশিফল

অবিবাহিত বৃষের বিয়ে, শত্রুতা বাড়বে মিথুনের

Looks like you've blocked notifications!

আজ যদি আপনার জন্মদিন হয়, তবে পাশ্চাত্য জ্যোতিষে আপনি কুম্ভ রাশির জাতক/জাতিকা। আপনার জন্মসংখ্যা ৪। আপনার ওপর প্রভাবকারী গ্রহ ইউরেনাস। আপনার শুভসংখ্যা ৪। শুভবার রোববার। শুভ রত্ন গার্নেট। প্রকৃতিগতভাবে আপনি স্বাধীনচেতা সাহসী ও বেপরোয়া। চিন্তাধারায় মৌলিকত্ব আছে। বৈচিত্র্য ও ব্যতিক্রমতার প্রতি রয়েছে আপনার আকর্ষণ। কাজকর্মে আপনি নতুনের জয়গান গান। আপনি অনুভূতিপ্রবণ ও সংবেদনশীল হলেও গোপনীয়তাপ্রিয়। নিজেকে ঠিকভাবে প্রকাশ করতে পারেন না। তাই সাধারণভাবে জনসংযোগ এড়িয়ে চলতে চান। প্রায়ই ভুল বোঝাবুঝির শিকার হন। বিষাদিক্লিষ্টতা আপনাকে মাঝেমধ্যে পেয়ে বসতে পারে। আজকের দিনে জন্মগ্রহণকারী বিশিষ্ট ব্যক্তিত্ব বৈমানিক চার্লস লিন্ডবার্গ, অভিনেতা নরম্যান উইসডম, আবু জাফর ওবায়েদুল্লাহ, ফজল শাহাবুদ্দিন, শাহেদ কাদেরী, সঞ্জয় ভট্টাচার্য, রুশ নেতা ক্লিমেন্ট ভরসিলভ, নারায়ণ গঙ্গোপাধ্যায় প্রমুখ।

দ্বাদশ রাশির পূর্বাভাস

মেষ (২১ মার্চ-২০ এপ্রিল)

শরীর খুব একটা ভালো যাবে না। পুরোনো কোনো রোগ মাথাচাড়া দিয়ে উঠতে পারে। ব্যক্তিগত কোনো ব্যর্থতার জন্য মন খারাপ হতে পারে। ঋণগ্রস্ত হওয়ার আশঙ্কা আছে। কোনো পূর্বকর্মের ফল ভোগ করতে পারেন। ভ্রমণ আনন্দদায়ক হবে।

বৃষ (২১ এপ্রিল-২০ মে)

ব্যবসায়িক দিক ভালো যাবে। প্রেম-ভালোবাসার জন্য দিনটি শুভ। সামাজিক যোগাযোগ বৃদ্ধি পাবে। ঘনিষ্ঠ বন্ধুদের সহযোগিতা পাবেন। ব্যক্তিগত শত্রুরা ক্ষতি করার চেষ্টা করবে। অবিবাহিতদের কারো কারো বিয়ে হতে পারে।

মিথুন (২১ মে-২০ জুন)

শত্রুতা বৃদ্ধি পাবে। কোনো ব্যাপারে সীমা লঙ্ঘন না করলেই ভালো করবেন। শরীর ভালো যাবে না। সাময়িক কোনো অসুস্থতায় ভুগতে পারেন। আহারে-বিহারে সতর্ক থাকুন। কর্মপরিবেশ ভালো থাকবে না।

কর্কট (২১ জুন-২০ জুলাই)

শিল্প-সংস্কৃতির সঙ্গে সম্পৃক্ত হতে পারেন। বিদ্যার্থীদের জন্য দিনটি শুভ। পড়াশোনায় মন বসাতে পারবেন। সৃজনশীল কাজে অগ্রগতি হতে পারে। ধর্মকর্মের প্রতি আকৃষ্ট হতে পারেন। রোমান্স ও বিনোদন শুভ।

সিংহ (২১ জুলাই-২১ আগস্ট)

মাতৃস্বাস্থ্য ভালো যাবে। পারিবারিক পরিবেশ অনুকূলে থাকবে। আবেগ সংযত রাখার চেষ্টা করুন। অবচেতন মনে লুকায়িত থাকা কোনো কথা মনে পড়তে পারে। মন ভালো থাকবে। পড়াশোনার প্রতি আগ্রহ সৃষ্টি হতে পারে।

কন্যা (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর)

দিনটি মিশ্র সম্ভাবনাময়। প্রতিবেশীদের সঙ্গে সম্পর্ক ভালো যাবে। ছোট ভাইবোনদের সমর্থন ও সহযোগিতা পাবেন। বাড়িতে আত্মীয় সমাগম হতে পারে। কাজকর্মে উৎসাহবোধ করবেন। মনোবল বৃদ্ধি পাবে।

তুলা (২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর)

আর্থিক দিক ভালো যাবে। আত্মীয়স্বজনের সঙ্গে যোগাযোগ বৃদ্ধি পাবে। পড়াশোনার প্রতি আগ্রহ বৃদ্ধি পাবে। আজ কাউকে কোনো প্রতিশ্রুতি দেওয়ার আগে ভালোভাবে ভেবে নিন। মূল্যবোধ বজায় রাখার চেষ্টা করুন। চোখ-সংক্রান্ত কোনো সমস্যায় ভুগতে পারেন।

বৃশ্চিক (২৩ অক্টোবর-২১ নভেম্বর)

আত্মপ্রতিষ্ঠার চেষ্টা অব্যাহত রাখুন। ক্রমাগত চেষ্টা ফলপ্রসূ হতে পারে। পাওনা টাকা আদায়ের জন্য তাগাদা দিন। শরীর ভালো থাকবে। মানসিক শান্তি বজায় থাকবে। ব্যক্তিত্ব দিয়ে অন্যকে প্রভাবিত করতে পারবেন। ভদ্র ও বিনয়ী আচরণ দ্বারা অন্যের মন জয় করা সহজ হবে।

ধনু (২২ নভেম্বর-২০ ডিসেম্বর)

দিনটি মিশ্র সম্ভাবনাময়। ব্যক্তিগত কোনো ব্যর্থতার জন্য মন খারাপ হতে পারে। হাতের কাজ শেষ করতে পারবেন। গোপন শত্রুরা ক্ষতি করার চেষ্টা করবে। প্রবাস আনন্দদায়ক হতে পারে। ব্যয় বৃদ্ধির আশঙ্কা আছে।

মকর (২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি)

বন্ধুদের সহযোগিতা পাবেন। ভবিষ্যতের জন্য কোনো পরিকল্পনা গ্রহণ করতে পারেন। মনের গভীরে লালিত কোনো ইচ্ছা বাস্তবায়িত হতে পারে। পেশাগত ব্যাপারে কোনো চুক্তি হতে পারে। সৃজনশীল কাজে সাফল্য পেতে পারেন। প্রয়োজনে সীমিত ঝুঁকি নিন।

কুম্ভ (২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি)

পারিবারিক পরিবেশ ভালো থাকবে। সামাজিক কাজকর্মে জড়াতে পারেন। সে ক্ষেত্রে সাফল্যের সম্ভাবনা আছে। সুনাম ও মর্যাদা বৃদ্ধি পেতে পারে। কোনো উচ্চাশা পূরণ হওয়ার সম্ভাবনা আছে। সামাজিক অবস্থান সুদৃঢ় হবে। 

মীন (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ)

সামাজিক অগ্রগতি অব্যাহত থাকবে। ধর্ম ও আধ্যাত্মিকতার প্রতি আগ্রহ সৃষ্টি হতে পারে। ভাগ্যোন্নয়নের প্রচেষ্টায় সুফল পেতে পারেন। উচ্চ শিক্ষার্থীদের জন্য দিনটি শুভ। উচ্চশিক্ষার প্রয়োজনে অথবা কর্মসংস্থানের জন্য বিদেশযাত্রার সুযোগ পেতে পারেন। পেশাগত দিক ভালো যাবে।